পুরুষের শরীরের যে অঙ্গগুলো নারীদের বেশি পছন্দ

0 30

পুরুষের দেহের বিশেষ কিছু অঙ্গ আছে, যেগুলোতে নারীরা বেশি আকর্ষণ বোধ করেন। সম্প্রতি এক গবেষণায় ১০০ জন নারীকে কয়েকটি প্রশ্ন করে বিষয়টি নিশ্চিত হওয়া যায়। গবেষণার আলোকে অঙ্গগুলো হলো-

এক. প্রসস্থ বুক
পুরুষদের চওড়া বা প্রসস্থ বুক নারীদের কাছে খুবই আকর্ষণীয় অঙ্গের মধ্যে একটি। যদিও অনেক পুরুষ আছেন, যারা জিমে গিয়ে অস্বাভাবিক দেহ তৈরি করেন। এই ধরনের পুরুষের দেহ নয় বরং যাদের প্রকৃতিগতভাবেই চওড়া বুকই নারীরা পছন্দ করেন। এছাড়া চওড়া বুকের অধিকারী পুরুষের স্তনের গড়নও তাদের বেশ ভালো লাগে। তারা যখন ঘামেন তখন তাদেরকে অনেক বেশি আকর্ষর্ণীয় লাগে বলে অধিকাংশ নারীরা জানিয়েছেন।

দুই. চওড়া কাঁধ
বেশিরভাগ নারীরাই বলেছেন, তারা পুরুষদের চওড়া কাঁধকেই অনেক বেশি পছন্দ করেন। তাদের ভাষ্যমতে যার কাঁধ যত বেশি চওড়া হবে সেই পুরুষ তত বেশি হট আর সুদর্শন।

তিন. আকর্ষণীয় পেশী
পেশীবহুল পুরুষকে যে কারও দেখতে ভালো লাগে। যদিও তৈরি করা অস্বাভাবিক পেশী অনেক নারীই অপছন্দ করেন। নারীরা জানিয়েছেন, পুরুষকে তখনই অনেক বেশি আকর্ষণীয় দেখায়, যখন তার পেশীবহুল বাহু টি-শার্টের মধ্য দিয়ে ফুটে উঠে।

চার. সুমিষ্ট ঠোঁট
একজন পুরুষের ঠোঁটও অনেক বেশি আকর্ষণীয় আর সুমিষ্ট হতে পারে বলে মন্তব্য করেছেন অনেক নারী। তবে বেশিরভাগ নারীই চিকন ঠোঁটের অধিকারী পুরুষদেরই বেশি পছন্দ করেন।

পাঁচ. স্বাস্থ্যকর হাত
নারীরা পুরুষদের অস্বাস্থ্যকর বাহু একেবারেই পছন্দ করেন না। তারা স্বাস্থ্যকর হাত পছন্দ করেন। যেখানে কোন অতিরিক্ত মেদ থাকবে না।

ছয়. স্বাস্থ্যকর যৌনাঙ্গ
নারীদের কাছে সবচেয়ে আকর্ষণীয় পুরুষদের অঙ্গটি হল একটি স্বাস্থ্যকর যৌনাঙ্গ। ইঞ্চির হিসেবে এটিকে হতে হবে স্বাস্থ্যকর আর আকর্ষণীয়। যৌনাঙ্গের বিষয়ে নারীরা যে বিষয়গুলো চেয়ে থাকেন, লিঙ্গটি হতে হবে গন্ধমুক্ত, পরিস্কার, রোগমুক্ত আর উপভোগ্য শক্তিসম্পন্ন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.