ক্যারিয়ারে প্রথম লালকার্ড দেখলেন এমবাপ্পে

0 9

ঘটনার ঘনঘটায় ভরা ছিল শনিবারের ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিম ও পিএসজির মধ্যকার ম্যাচটি। ঘটনার কেন্দ্রবিন্দু ছিল ফরাসি তরুণ এমবাপ্পে।

ক্যারিয়ারের প্রথম লালকার্ড পেলেন তিনি। দুর্দান্ত ম্যাচটির নায়ক কে প্রশ্নে দাঁড়িয়ে যাবেন পাঁচ তারকাই। নেইমার, ডি মারিয়া, ববিচন, এডিনসন কাভানি সবাই নিজের সেরাটা দিয়েছেন এ ম্যাচে।

তবে ম্যাচ অ্যাডজুকেটসদের বিচারে এদের সবাইকে ছাপিয়ে নায়ক-স্বীকৃতি পেয়েছেন বিশ্বকাপ মাতানো ফরাসি তরুণ কিলিয়ান এমবাপে!এ বিষয়ে ফুটবলবোদ্ধারাও সহমত যে, এ দিন এমবাপ্পেই সেরা। কেননা পিএসজির ৪-২ গোলে জেতা ম্যাচটাতে সবচেয়ে বড় অবদান তারই।

কিন্তু দুঃখের বিষয় হলো, জয়ের নায়ক এমবাপ্পের জন্য অপেক্ষা করছিল একটি ট্র্যাজেডি। তাহলো ম্যাচের শেষ দিকে তাকে দেখতে হয়েছে লালকার্ড। ক্যারিয়ারের প্রথম লালকার্ড পেলেন এই তারকা! খেলায় দুর্বল নিম তারকাখচিত পিএসজির সামনে দাঁড়াতে পারবেনা এমনটাই ভেবে নিয়েছিল ফুটবলবোদ্ধারা।

কিন্তু মাঠে পুঁচকে নিম সমানে লড়েছে জায়ান্ট পিএসজির সঙ্গে। দুটো গোল পিএসজির জালেও জড়িয়ে দেয় তারা। বাঘাবাঘা খেলোয়াড় নিয়ে ম্যাচের ৭৭ মিনিট পর্যন্ত প্রথম বারের মতো ড্র শঙ্কায় ভুগছিল পিএসজি। শেষ পর্যন্ত অবশ্য ২-৪ গোলে হার মেনেছে নিম।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.