ক্যান্সার চিকিৎসাকালীন নিজের চেহারা প্রকাশ করলেন সোনালী

0 27

বর্তমানে নিউ ইয়র্কে মেটাস্ট্যাটিক ক্যান্সারের চিকিৎসা নিচ্ছেন বলিউডের ভেটেরান অভিনেত্রী সোনালী বেন্দ্রে। ক্যান্সারের চিকিৎসা চলাকালীন নানা মুহূর্ত ভক্তদের সাথে শেয়ার করেছেন  সোনালী, সোশাল মিডিয়ায়।

কেমোথেরাপির কারণে স্বাভাবিকভাবেই তাঁর চুল উঠে গিয়েছে। এর আগে উইগ বা পরচুলা পরে একটি অনুভূতিপূর্ণ বার্তা লিখে তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট লিখেছিলেন। এখন তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনালী কোনো রকম পরচুলা ছাড়াই নিজের চেহারা প্রকাশ করলেন।

ছবিতে দেখা যাচ্ছে হাতে একটি বই ধরে রয়েছেন তিনি। এই বইটি তিনি সম্প্রতি পড়া শুরু করেছেন। হ্যাশট্যাগের মাধ্যমে ‘সোনালী বুক ক্লাব’ এর উল্লেখও করেছেন পোস্টে।

এই ছবির ক্যাপশনে সোনালী লেছেন, আজ ‘Read a Book Day’। সোনালী বুক ক্লাবের জন্য আগামী বই কী হতে চলেছে তা ঘোষণা করার জন্য আজকের দিনটা খুবই ভালো। এই বইটি রুশ ঐতিহাসিক একটি কাহিনি। ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ নামের এই বইটির লেখক আমর্টলস। এখনও অবধি বেশ আকর্ষণীয় লাগছে পড়তে এবং শিগগিরই আমি শেষ করে ফেলব।

৪৩ বছর বয়সী সোনালী বেন্দ্রে ছবিটি বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সংবেদনশীল এই ভিডিওতে তাঁকে বেশ আলাদারকম দেখাচ্ছে। ক্যান্সারের ফলে চুলের অনুপস্থিতির কারণে তিনি উইগ পরেন ওই ভিডিওতে।

ভিডিওর সঙ্গে সোনালী লিখেছিলেন, আপনাকে কোন জিনিসটা সব থেকে ভালো রাখে সেটাই গুরুত্বপূর্ণ। যদি কেউ উইগ পরে থাকে, বা কেউ যদি উজ্জ্বল লাল লিপস্টিক লাগিয়ে থাকে, বা হাই হিল পরে থাকে- ছবিতে যা যেভাবে দেখা যাচ্ছে সেটাই গুরুত্বপূর্ণ।
সূত্র : পিংকভিলা

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.