জুতার প্রতি বিশেষ দুর্বলতা অক্ষয়ের

0 20

দীর্ঘ ২৮ বছর ধরে বলিউডে আছেন অক্ষয়। সব সময় বিনীত এই অভিনেতা কাজের জন্য শত ভাগ দিতে রাজি।

আর তাই তো এত বছর পেরোলেও খান-কাপুরদের দাপটের বিপরীতে অক্ষয় একাই একশো! এখনো বছরে চার-পাঁচটা ছবি করেন তিনি। রাতারাতি হিট না হলেও অক্ষয়ের ছবির ফ্লপের সংখ্যা হাতেগোনা। ৯ সেপ্টেম্বর অক্ষয় কুমারের ৫১ তম জন্মদিন। জীবনের ৫১ তম বছরের প্রথম দিনে দিনটি কাটাবেন বউয়ের সাথে। অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ২০০২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অক্ষয়।

তিনি খিলাড়ি ৷ বলিউডে একের পর এক খিলাড়ি নামের ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার ৷ কিন্তু ঠিক কতগুলো খিলাড়ি নামের ছবিতে অভিনয় করেছেন অক্কি ? বলতে পারবেন ? মোট ৮টি খিলাড়ি নামের ছবিতে অভিনয় করেছেন অক্ষয় ৷ ব্যক্তিগত জীবনে ভীষণভাবে নিয়ম মেনে চলেন অক্ষয় ৷ প্রতিদিন ভোর ৫টায় ঘুম থেকে উঠে পড়েন ৷সূর্যাস্তের পর শরীরের ক্যালরি বার্ন হয় না ৷ এই কারণে সূর্য ডুবে যাওয়ার পর আর কোন কিছুই মুখে তোলেন না অক্কি ৷

টুইঙ্কলের সঙ্গে একটি ম্যাগাজিনের ফোটোশ্যুটে আলাপ হয় তাঁর ৷ সেখান থেকে প্রেম এবং বিয়ে ৷ তবে টুইঙ্কলের সঙ্গে শ্যুট হওয়া সেই ম্যাগাজিন এখনও সযত্নে রেখে দিয়েছেন অক্ষয় ! জুতোর প্রতি দারুণ আকর্ষণ রয়েছে অক্ষয়ের ৷ তাই তাঁর অনেক জোড়া জুতো রয়েছে ৷ জানা গিয়েছে তাঁর জুতোর সংখ্যা স্ত্রী টুইঙ্কেলের থেকেও বেশী !

শ্যুটিং ব্যস্ত না থাকলে, এখনও প্রায় প্রতি শনিবার স্ত্রীর সঙ্গে ডিনারে যান অক্ষয় কুমার ৷ গজালি বলে একটি রেস্তোরা দারুণ পছন্দ অক্ষয় ও টুইঙ্কলের ৷ তবে এখনও সেখানে খাওয়ার-দাওয়ার পর ৬০০ টাকার বিল হয় দম্পতীর !

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.