আসছে সালমান-সোনাক্ষির ‘দাবাং-৩’

0 12

চুলবুল পান্ডের ভূমিকায় বলিউড সুপারস্টার সালমান খানের অভিনয় এখনো স্মরণীয় চরিত্রের অন্যতম। দর্শক পুলিশম্যান চুলবুলকে ভালোবাসেন। আর তাই ‘দাবাং’ ছবি সুপারহিট।

‘দাবাং’ ছবিটি আট বছর পূর্ণ করেছে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘দাবাং’-এর দ্বিতীয় পর্ব। ছয় বছর পর এর তৃতীয় পর্বের ঘোষণা এলো। সালমান নিজেই তাঁর টুইটার অ্যাকাউন্টে এ সম্পর্কে জানিয়েছেন।

বলিউড ‘ভাইজান’ নিশ্চিত করেছেন, ‘দাবাং-৩’ এখনো ‘পাইপলাইনে’। আগামী বছর ছবিটি মুক্তি পাবে। খবর ডিএনএর।

সোনাক্ষি সিনহার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে সালমান লিখেন, “‘দাবাং’-এর আট বছর হয়ে গেছে… সবাইকে ধন্যবাদ এবং রাজো ও চুলবুল পান্ডের পক্ষ থেকে ভালোবাসা… আগামী বছর ‘দাবাং-৩’ ছবিতে দেখা হবে।”

শুধু সালমানই ‘দাবাং’ ছবিকে স্মরণ করেননি, ছবির নায়িকা সোনাক্ষি সিনহাও স্মরণে রেখেছেন। ‘দাবাং’ ছবি দিয়েই সোনাক্ষির বলিউডে অভিষেক হয়েছিল। এই আট বছরে বলিউডে তাঁর আসন পাকা করে নিয়েছেন। গতকাল সোমবার সোনাক্ষিও একটি পোস্ট দেন ইনস্টাগ্রামে।

একটি ছবি দিয়ে সোনাক্ষি লিখেছেন, “‘দাবাং’-এর আট বছর… চুলবুল পান্ডে ও রাজোর আট বছর… আমার সবচেয়ে ভালোবাসার কাজ, আট বছর আগে যা করেছি! ধন্যবাদ সালমান খান, আরবাজ খান অফিশিয়াল, অভিনব কাশ্যপ—আমাকে ডাকার জন্য! ধন্যবাদ আর সবাইকে, যাঁরা এ ছবিটি দেখেছেন। আগামী বছর ‘দাবাং-৩!’”

আরবাজ খান পরিচালিত ‘দাবাং-২’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। গুঞ্জন রয়েছে, ‘দাবাং-৩’ ছবিতে আরবাজের গার্লফ্রেন্ড জর্জিনা আন্দ্রিয়ানি একটি চরিত্রে অভিনয় করবেন। ‘দাবাং-৩’ ছবিতে সালমান খান ও সোনাক্ষি সিনহা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। প্রভু দেবা পরিচালনা করবেন এ পর্ব।

সালমান খান এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি। বিতর্কিত টিভি শো বিগ বসের ১২তম সিজনের শুটিং শেষ। কিছুদিনের মধ্যেই অন-এয়ারে যাবে।

অন্যদিকে সোনাক্ষি সিনহার ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ ছবিটি গত ২৪ আগস্ট মুক্তি পায়। বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি ছবিটি। এ পর্যন্ত ছবিটি আয় করেছে মাত্র ২০ কোটি রুপি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.