মিস ইউনিভার্স চেলসি স্মিথের মৃত্যুতে হলিউড-বলিউডে শোক

0 13

বিশ্বের অন্যতম সুন্দরী প্রতিযোগিতা মিস ইউনিভার্স। ১৯৯৪ সালে সে প্রতিযোগিতার মুকুট জয় করেছিলেন ভারতের সুন্দরী সুস্মিতা সেন। পরের বছর ১৯৯৫ সালে মুকুট জয় করেন মার্কিন সুন্দরী চেলসি স্মিথ। ২৩ বছর আগে ওই জাঁকজমকপূর্ণ সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে চেলসির মাথায় মুকুট পরিয়ে দিয়েছিলেন বলিউড তারকা সুস্মিতা।

১৯৯৫ সালে মিস টেক্সাস জয়ী হন চেলসি স্মিথ। একই বছর যুক্তরাষ্ট্রের মিস ইউএসএ প্রতিযোগিতায়ও রানারআপ হয়েছিলেন তিনি। গত ৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে মৃত্যু হয় ৪৫ বছর বয়সী এ মার্কিন সুন্দরীর।

দীর্ঘদিন ধরে যকৃৎ ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছিলেন চেলসি স্মিথ। অবশেষে সেই যুদ্ধে হেরে গিয়ে পৃথিবী থেকে বিদায় নিতে হয় তাকে। তার মৃত্যুতে মার্কিন বিনোদন জগতে নেমে আসে শোকের ছায়া। তাকে শ্রদ্ধা জানিয়ে অনেক তারকাই সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে নানা রকমের শোকবহ মন্তব্য প্রকাশ করছেন।

৯ সেপ্টেম্বর সুস্মিতা সেন টুইট করে লেখেন, ‘তার (চেলসির) হাসিকে আমি খুবই ভালোবাসতাম, যা ছিল জীবনের জন্য একধরনের প্রেরণা। আমার সুন্দর বন্ধু, তুমি যেখানেই থাকো, ভালো থেকো।’

১৯৯৫ সালে চেলসির মাথায় মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দিচ্ছেন সুস্মিতা। ছবি: সংগৃহীত

চেলসিকে নিয়ে মিস ইউএসএ ও প্লে বয় ম্যাগাজিনের মডেল শান্না মোয়াক্লার তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘কাছের বন্ধুর চলে যাওয়ায় আমি কতটা ব্যথিত তা প্রকাশ করা সম্ভব না। আমার কাছে ও ছিল এক উজ্জ্বল নক্ষত্র। ওর হাসি, মজা করা, স্মার্টনেস, সৌন্দর্য, সাহসিকতা—সব মিলিয়ে ও ছিল অসাধারণ। আমি তোমাকে অনেক মিস করব।’

২০০৮ সালে লাস ভেগাসের এক অনুষ্ঠানে চেলসি। ছবি: সংগৃহীত

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.