জয়ার অনুরোধে ‘দেবী’র জন্য গাইলেন অনুপম রায়

0 12

জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। উপন্যাসের নামেই থাকছে ছবিটির নাম। ছবিটি পরিচালনা করছেন অনম বিশ্বাস। ছবিটি সরকারী অনুদানের পাশাপাশি প্রথমবার প্রযোজনা করছেন অভিনেত্রী জয়া আহসান।

ছবিটি মুক্তির তারিখ ক্রমেই ঘনিয়ে আসছে। তাই ছবিটি ভিন্ন ভিন্ন কৌশলের প্রচারণা চালানো হচ্ছে।

এবার দেবী নিয়ে নতুন খবর জানা গেলো। ‘দেবী’র জন্য গাইলেন কলকাতার তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়। এক ভিডিও বার্তায় এমন খবর জানালেন অনুপম রায় নিজেই।

‘দেবী’র প্রমোশনাল একটি ভিডিও ক্লিপে অনুপম জানান, জয়া আমার খুব কাছের বন্ধু। সে একদিন আমাকে তার ‘দেবী’র জন্য একটি গান করে দিতে বলে। আমি রাজি হই। আমার গাওয়া গানটি হয়তো এক দুইদিনের মধ্যে সবাই দেখতে পারবেন।

নিজের সম্পৃক্ততা ছাড়াও হুমায়ূন আহমেদের গল্প থেকে সিনেমাটি তৈরি হচ্ছে, এজন্যও ‘দেবী’র জন্য মুখিয়ে আছেন অনুপম। এমনটা জানিয়ে এই সংগীতশিল্পী জানান, আমার অত্যন্ত প্রিয় একজন লেখক হুমায়ূন আহমেদ। তার একটি লেখাকে বেইজ করে যখন চলচ্চিত্র নির্মাণ হচ্ছে তখন আমার আগ্রহতো থাকবেই। সবচেয়ে বড় কথা হচ্ছে ‘দেবী’র টিজারে আমি মুগ্ধ হয়েছি। প্রচুর মানুষ এটা পছন্দ করেছেন। ছবির জন্য এবং ছবির পুরো টিমের জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা।

জয়া আহসান এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র প্রযোজনায় নির্মিত ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, রানুর স্বামীর চরিত্রে আছেন অনিমেষ আইচ, নীলু চরিত্রে শবনম ফারিয়া এবং আহমেদ সাবেরের চরিত্রে আছেন ইরেশ যাকের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.