সানি লিওনের সঙ্গে তুলনা বাংলাদেশি মডেলের

0 13

ভারতীয় বংশোদ্ভূত তারকা সানি লিওন। কানাডিয়ান পর্ন তারকা থেকে তিনি হয়েছেন বলিউড তারকা। বাংলাদেশ ও ভারতসহ বিশ্বজুড়ে সানির রয়েছে অসংখ্য ভক্ত। এদিকে রূপসী ও আবেদনময়ী মডেল হিসেবে সানির সঙ্গে তুলনা করা হলো বাংলাদেশের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমকে।

নায়লা নাঈমকে সানি লিওনের সঙ্গে তুলনা করে প্রতিবেদন প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

যদিও এই তুলনা প্রশংসনীয় হলেও সানি লিওনকে অনুসরণ করেন না বলে জানিয়েছেন নায়লা নাঈম।

‘দেখে নেওয়া যাক বাংলাদেশের সানি লিওনকে’ শিরোনামের ওই প্রতিবেদনে লেখা হয়, ‘যার নাম নায়লা নাঈম। তিনি একজন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ সক্রিয়। নিয়মিত নিজের আকর্ষণীয় ও আবেদনময়ী ছবি পোস্ট করে তিনি নজর কেড়েছেন ভক্তদের। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলো তার ভক্তদের কাছেও আলোচিত।’ প্রতিবেদনে নায়লা ও সানির ওপর তৈরি একটি ভিডিও প্রকাশ করা হয়।

১৬ সেপ্টেম্বর প্রতিবেদনটি নায়লা নাঈম তার ফেসবুক টাইমলাইনে শেয়ার করেন। এর সঙ্গে নায়লা লিখেন, ‘ওয়াও! টাইমস অব ইন্ডিয়া আমাকে সানি লিওনের সঙ্গে তুলনা করেছে। বিষয়টি আমার কাছে প্রশংসনীয়। যদিও আমি তাকে অনুসরণ করি না। কিন্তু আমি সানিকে খুব পছন্দ করি। তার অর্জনের প্রতি আমার আছে সম্মানবোধ।’

মডেলিং ও অভিনয়ের পাশাপাশি নায়লা একজন ডেন্টিস্ট। নিয়মিত রোগীও দেখেন তিনি। ২০১২ সালে ঢাকার একটি বেসরকারি ডেন্টাল কলেজে স্নাতক শেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর করেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.