৫৪ বছরের যুবতি মনিকা

0 21

৫৩ বসন্ত পাড়ি দিয়ে ৫৪ বছরে পা রেখেছেন মনিকা বেলুচি। ইতালির এ তারকার রূপে আজও মুগ্ধ অগণিত ভক্ত। বিশ্বজুড়ে খ্যাতি তাঁর। সেই ১৩ বছর বয়সে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, আজও থামেননি তিনি। আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে তিনি যেন চিরসবুজ, চিরযুবতি।

১৯৬৪ সালের ৩০ সেপ্টেম্বর ইতালির চিট্টা ডি কাস্তেলোতে জন্মগ্রহণ করেন মনিকা বেলুচি। অনেক ব্লকবাস্টার ছবি আছে মনিকার ঝুলিতে। অনেক রকম চরিত্রে অভিনয় করেছেন তিনি।

১৯৯০ সালে মনিকা চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন। সেই থেকে এখনো সমান জনপ্রিয়। ২০১৫ সালে যখন তিনি বয়সে অর্ধশতক স্পর্শ করেন, তখন উপহার দেন ‘স্পেকট্রে’ ছবিটি। শুধু অভিনয় বা ফ্যাশন মডেলিং ক্যারিয়ার নিয়েই পড়ে থাকেননি এ তারকা, ক্যানসার থেকে শুরু করে শুক্রাণু দানের পক্ষে বিশ্বব্যাপী তিনি সচেতনতা গড়ে তুলেছেন।

মনিকা বেলুচিকে এখনো ফ্যাশন ম্যাগাজিনগুলোর প্রচ্ছদ ও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা যায়। যখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন, তখন ‘ভ্যানিটি ফেয়ার’ ম্যাগাজিনের প্রচ্ছদে অর্ধনগ্ন পোজ দিয়েছিলেন। মনিকা বেশ কয়েকবার ‘বর্ষসেরা যৌনাবেদনময়ী’ নারীর তালিকায় ছিলেন। বয়সের সঙ্গে সঙ্গে আরো সুন্দরী হচ্ছেন মনিকা বেলুচি—এমনটাই মত ভক্তদের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.