‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন ঐশী

0 63

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শতাধিক প্রতিযোগীকে হারিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’-এর বিজয়ী নির্বাচিত হয়েছেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। যার ফলে চীনে অনুষ্ঠেয় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি।

রবিবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এবারের আসরের প্রথম রানার্সআপ হয়েছেন নিশাত নেওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা।

এই প্রতিযোগিতার মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী।তবে আজকের চূড়ান্ত আসরে বিচারকদের মধ্যে ছিলেন না তারিন। তার স্থানে দেখা যায় মডেল আজরাকে।

এছাড়া গ্র‍্যান্ড ফিনালে আইকন বিচারক হিসেবে ছিলেন ‘মাইলস’ ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং কোরিওগ্রাফার আনিসুল ইসলাম হিরু। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা ও আরজে নিরব। অনুষ্ঠানে পারফর্ম করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, আঁচলসহ বেশ কয়েকজন। এছাড়া গান পরিবেশন করেন সংগীত শিল্পী মিনার, মারিয়া শিমু।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.