নানার চরিত্রের অন্ধকার দিক আগেই প্রকাশ্যে এনেছিলেন ডিম্পল!

0 55

সাবেক বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত নানা পাটেকরের মত অসাধারণ একজন অভিনেতার অন্ধকার দিক নিয়ে মুখ খুলেছেন। তবে নানার চরিত্রের এই কালো দিকের কথা বহুদিন আগেই প্রকাশ্যে এনেছিলেন জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া।

ডিম্পল কাপাডিয়াকে নানা পাটেকরের সঙ্গে বহু ছবিতে অভিনয় করতে দেখা গেছে। তাই নানার চরিত্রের বিভিন্ন দিকগুলি তার ভালোভাবেই জানা। অনুপমা চোপড়াকে দেওয়া ৮ বছর আগে ডিম্পলের সেই সাক্ষাৎকারের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

সেই ভিডিওতে ডিম্পল কাপাডিয়া জানান, ” নানার অনেক কিছুই আপত্তিজনক।” আর এরপরেই পাল্টা প্রশ্নে অনুপমা জিজ্ঞাসা করেন সেটা ভালো দিক থেকে বলছেন নাকি খারাপ? উত্তরে কিছুটা অস্বস্তির মধ্যে ডিম্পল বলেন, ”এটার কখনও কখনও ভালো দিকও রয়েছে, আবার খারাপ দিকও রয়েছে। নানা একজন ভালো অভিনেতা, ভালো মানুষ , আবার ভালো বন্ধুও তবে তার চরিত্র একটা ভীষণ খারাপ দিক রয়েছে। যেটা উনি খুব সতর্কভাবে ঢেকে রাখেন।”

তবে এখন প্রশ্ন নানা পাটেকরের চরিত্রে কোন খারাপ দিকের কথা বলতে চেয়েছিলেন ডিম্পল কাপাডিয়া? তবে কী তনুশ্রী অভিযোগের মতোই কিছু বোঝাতে চেয়েছিলেন তিনি? সেই প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে।

উল্লেখ্য, নানা পাটেকরের বিরুদ্ধে আনা তনুশ্রী দত্তর যৌন হেনস্থার অভিযোগ নিয়ে বর্তমানে সরগরম বলিউড। শুধু যৌন হেনস্থাই নয়, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শ্যুটিং ছেড়ে বেরিয়ে এলে তার মেকআপ ভ্যান ও গাড়িতে গুণ্ডা পাঠিয়ে ভাঙচুর করা হয় বলেও অভিযোগ এনেছেন তনুশ্রী। অভিনেত্রীর অভিযোগের পর ২০০৮ সালে তনুশ্রীর গাড়িতে ভাঙচুরের সেই ভিডিও ভাইরাল হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.