ধূমপানে আসক্ত বলিউডের যেসব অভিনেত্রীরা

0 42

ধূমপানে আসক্ত – ধূমপান বেশ খারাপ অভ্যাসগুলোর মধ্যে একটি। যার ফলে হতে পারে ক্যান্সারের মতো জীবন বিনাশকারী রোগও। বলিউডের এমন অনেক অভিনেত্রী আছেন যারা ধূমপানে আসক্ত! ধূমপানে আসক্ত বলিউড অভিনেত্রীদের সম্পর্কে জানবো আজকের আয়োজনে। চলুন জেনে নেওয়া যাক-

১. কারিনা কাপুর খান

ধূমপানে আসক্তি রয়েছে বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও সাইফ আলি খানের পত্নী কারিনা কাপুর খানেরও।

২. রানি মুর্খাজি

বলিউডের অত্যন্ত জনপ্রিয় বাঙালি অভিনেত্রীর রানির দিনের শুরুটা হয় ধূমপান দিয়ে। পরিবারের সদস্যরা মোটেও পছন্দ করেন না তার এই বদভ্যাস। তাই অনেকবার চেষ্টা করেছিলেন ধূমপান ছাড়ার কিন্তু, তা আর হয়ে ওঠেনি।

৩. মনীষা কৈরালা

তিনি এতোটাই ধূমপানে আসক্ত ছিলেন যে, বিয়ের দিনেও তাকে ধূমপান করতে দেখা গেছে। তবে, ক্যান্সার আক্রান্ত হওয়ার পর ত্যাগ করেছেন এই অভ্যাস।

৪. বিদ্যা বালান

ধূমপানে আসক্তি রয়েছে ‘ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালানেরও। শুধু বাস্তবে নয়, পর্দায়ও বেশ কিছু সিনেমায় তাকে ধূমপান করতে দেখা গেছে।

৫. ক্যাটরিনা কাইফ

বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনারও রয়েছে ধূমপান আসক্তি।

৬. কঙ্কনা সেন শর্মা

ধূমপানে খুব বেশি আসক্ত ছিলেন পরিচালক ও অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। তাই তো সন্তানসম্ভবা হওয়ার পর ধূমপান ছাড়তে তার বেশ সমস্যায় পড়তে হয়েছিল।

৭. আমিশা প্যাটেল

ধূমপানে খুব আসক্ত অভিনেত্রী আমিশা প্যাটেল।

৮. সুস্মিতা সেন

সাবেক মিস ইউনিভার্স ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ধূমপানে ভীষণভাবে আসক্ত। বিভিন্ন সময় প্রকাশ্যেও ধূমপান করতে দেখা গেছে তাকে।

৯. কঙ্গনা রানাওয়াত

প্রায় প্রতি ঘন্টায় নাকি ধূমপান করা ছাড়া থাকতে পারেন না কঙ্গনা রানাওয়াত। মুভি সেট কিংবা প্রকাশ্যে তাকে ধূমপান করতে দেখা গেছে অনেকবার।

আপনার মূল্যবান মতামত কমেন্টে জানাতে ভুলবেন না। সাথে থাকার জন্য ধন্যবাদ…

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.