বিচ্ছেদের পর জুটি বাঁধছেন রণবীর-দীপিকা!

0 135

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমের কথা অজানা ছিলো না কারোরই। বলি মহলের প্রায় সবাই জানতো এই তারকাদ্বয়ের রিয়েল লাইফ রসায়নের খবর। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ কিংবা ‘তামাশা’ ছবির পর্যায় যেমন রোম্যান্সে মজেছিলেন রণবীর-দীপিকা, ব্যক্তিজীবনেও তারা ঘনিষ্ঠ হয়েছেন একে-অপরের।

তবে টেকেনি সেই সম্পর্কটা। অন্য অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ায় রণবীর কাপুরকে ছেড়ে যান দীপিকা। অন্যদিকে রণবীরও নিজেকে জড়িয়ে নেন অন্য নায়িকার সঙ্গে। বর্তমানে রণবীর প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে, আর দীপিকার প্রেম রণবীর সিংয়ের সঙ্গে।

প্রেম ভেঙে যাওয়ার পর স্বাভাবিক নিয়মেই রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়। তবে সম্প্রতি সেটা ঘুচে যায়। আর এই সুসময়টাকেই কাজে লাগাতে চাইছেন নির্মাতা লভ রঞ্জন। আবারো পর্দায় আনতে চাচ্ছেন প্রাক্তন এই জুটিকে।

দর্শকমনে রণবীর-দীপিকার রসায়নের চাহিদা আছে। এই বিষয়টি মাথায় রেখেই রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে আবারো জুটি করে পর্দায় নিয়ে আসছেন লভ রঞ্জন। শুধু রণবীর-দীপিকাই নন, এই ছবিতে থাকছেন আরো দুই তারকা অজয় দেবগণ ও টাবু।

রণবীর কিংবা দীপিকা যদিও এখনো চূড়ান্তভাবে কিছু জানাননি। তবে সূত্র বলছে, তারা দু’জনই মৌখিকভাবে সম্মতি দিয়েছেন। চিত্রনাট্য পড়েও পছন্দ করেছেন। তাই শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.