সোনমের ওপর চটেছেন কঙ্গনা

0 20

সোজাসাপ্টা কথা বলার জন্য বলিউডে বেশ পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। উচিত কথা বলতে দু’বার ভাবেন না তিনি। এজন্য তাকে অনেকে ‘ঠোঁট কাটা’ অভিনেত্রীও বলেন।

সম্প্রতি অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন তনুশ্রী দত্ত। এই বিষয় নিয়ে যখন বলিউড তোলপাড়, ঠিক তখনই নিজের এক অভিজ্ঞতার কথা শোনালেন কঙ্গনা। জানালেন, তিনিও যৌন হেনস্তার শিকার হয়েছিলেন। এমনকি তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ‘কুইন’ সিনেমার পরিচালক বিকাশ বহেল তাকে হেনস্তা করেছেন বলে অভিযোগ তুলেছেন কঙ্গনা।নিজের ক্ষেপাটে রূপের ঝলক আবারো দেখালেন কঙ্গনা। চটলেন সোনম কাপুরের ওপর। কিন্তু কেন? চলুন বিস্তারিত জেনে নেয়া যাক।

কঙ্গনার এই বক্তব্যের বিরোধিতা করেছেন সোনম। বলেছেন, কঙ্গনা অনেক ভুলভাল কথা বলে। কখনো কখনো ওকে বিশ্বাস করাই কঠিন হয়ে দাঁড়ায়। ওর সাহস আমি পছন্দ করি। ও ওটাই বলেছে, যা ও নিজে বিশ্বাস করে। এর জন্য আমার সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে।

সোনমের এই বিরোধিতায় ক্ষেপেছেন কঙ্গনা। তিনি বলেন, আমি আমার #মিটু স্টোরি শেয়ার করেছি। ওকে কে অধিকার দিল আমাকে বিচার করার? আমি নিজের অবস্থান নিজেই তৈরি করেছি। বাবার পরিচয়ে নয়, আমাকে মানুষ আমার নামেই চেনে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.