সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে শচীন কন্যা ‘সারা’

0 26
সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলছেন ভারতের কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার।  ফেইসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করার সাথে সাথেই কয়েক হাজার লাইক পড়ে।  সঙ্গে হাজারো ভক্তের অনেক মন্তব্য।
ইউনিভার্সিটি কলেজ অব লন্ডন থেকে মেডিসিন নিয়ে পড়ছেন শচীন কন্যা।  মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী ছিলেন একসময়।  সারার সঙ্গে তার মা অঞ্জলির সঙ্গে অনেক মিল আছে বলে অনেকের ধারণা।
সাদা রঙ নাকি ভীষণ প্রিয় সাবার।  তাই বেশীরভাগ পার্টিতে সাদা রঙয়ের পোশাকে বেশি দেখা যায় শচীন কন্যাকে।
ক্রিকেট ঈশ্বর মানা হয় যাকে সেই শচীন রমেশ টেন্ডুলকার খেলা থেকে অবসর নেওয়ার বহুদিন হলো।  পুত্র অর্জুন জাতীয় দলের যুব পর্যায়েও খেলে ফেলেছেন।  কন্যাও তাঁর সেলিব্রেটি বনে গেছেন ইতোমধ্যে।   ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ২ লক্ষ ছাড়িয়েছে।  ফেসবুক ও টুইটারেও ঈষর্ণীয় ফলোয়ার তার।  তারকা খ্যাতিতে তিনি ইতিমধ্যেই উঠতি প্রজন্মের সেলেব যেমন জাহ্নবী কাপুর, সারাহ আলী খান, অনন্যা পাণ্ডিয়াদের রীতিমতো চ্যালেঞ্জ জানাতে পারেন।

গত বছরেই ২০ বছরে পা দিয়েছেন সারা।  নিজের রূপের কারণেই একাধিকবার বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মডেল হওয়ার প্রস্তাবও পেয়েছেন।  শেষবার জনসমক্ষে সারাকে দেখা গিয়েছিল আকাশ অম্বানী ও শ্লোকা মেটার এনগেজমেন্ট অনুষ্ঠানে।  তারকাখচিত অতিথিদের মধ্যেও তিনি আলাদা করে নজর কেড়েছিলেন।  তবে এখন পর্যন্ত তার মডেলিংয়ে নামার কোনো সম্ভাবনার কথা শোনা যায়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.