সবার জন্য উন্মুক্ত ‘ফোন এক্স’ (ভিডিও)

0 23

ঢাকাই ছবির নায়িকা জলি প্রথমবারের মতো অভিনয় করেছেন ওয়েব সিরিজে। এর নাম ‘ফোন এক্স’। এতে সাহসী চরিত্রে অভিনয় করে এরইমধ্যে আলোচিত হয়েছেন জলি। খোলামেলা দৃশ্য ও সংলাপের কারণে সমালোচনার মুখেও পড়েছে ওয়েব সিরিজটি। তবে এতো দিন ওয়েব সিরিজটি নির্দিষ্ট ওয়েব সাইটে টাকার বিনিময়ে দেখা গেছে। এবার সেটি উন্মুক্ত করা হলো সবার জন্য।

‘সিনেস্পট’ নামক অ্যাপের মাধ্যমে যে কেউ ‘ফোন এক্স’ ওয়েব সিরিজটি দেখতে পারবেন। ইতোমধ্যে এর প্রথম পর্ব প্রকাশ হয়েছে। বড় বাজেটে নির্মিত ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

‘ফোন এক্স’-এ তুলে ধরা হয়েছে, সময়ের আলোচিত একজন পরিচালক ও একজন সুপারস্টারের খুন হওয়ার চাঞ্চল্যকর ঘটনা। এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সানজু জন, ইমতু, লামিয়া, কাজী উজ্জ্বল এবং ভারতের সিব ট্রামবাক, মধুমিতা, শ্রাবন্তী ও মুসকান।

এই ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা অনন্য মামুন বলেছেন, এই ওয়েব সিরিজের গল্পের ধরণটা একেবারে আলাদা। উপস্থাপনাতেও রয়েছে চমক। দর্শকের কাছে ভালো লাগবে বলেই আশা রাখি।

এদিকে নায়িকা জলি বলেছেন, এতো দিন সিনেমায় কাজ করেছি। তবে এই কাজটি করার সময় মনেই হয়নি, এটা সিনেমার বাইরে। কারণ এর গল্পটা সিনেমা জগতের। আশা করি দর্শকরাও সন্তুষ্ট হবেন এই সিরিজ দেখে।

‘ফোন এক্স’ দেখতে ক্লিক করুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.