‘আমাদের সম্পর্ক একেবারে পবিত্র’

0 16

ভারতের বরেণ্য সংগীতশিল্পী অনুপ জালোটা ও তার শিষ্য জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে বিতর্কের শেষ নেই। সালমান খানের ‘বিগ বস’ অনুষ্ঠানে অংশ নেয়ার পর তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এর পর থেকেই অনুপ ও জসলিনের ব্যাপারে নানান তথ্য বের হয়ে আসে।

এক মডেল দাবি করেছিলেন, অনুপ জালোটার সঙ্গে জসলিনের শারীরিক সম্পর্ক ছিলো। এমনকি জসলিন অন্তঃসত্ত্বাও হয়েছিলেন। কিন্তু অনুপ জালোটার অনিচ্ছায় এমনটা হয়েছে বলে তিনি নাকি জসলিনকে গর্ভপাত করাতে বলেন।

সম্প্রতি ‘বিগ বস ১১’-এর আসর থেকে বাদ পড়েছেন অনুপ জালোটা ও জসলিন মাথারু। আর এই সময়েই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অনুপ। তিনি জানান, তাদের মধ্যে শারীরিক সম্পর্ক ছিলো না।

অনুপ জালোটা বলেন, আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনো কোনো শারীরিক সম্পর্ক ছিল না। জসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সংগীত ঘিরেই। কোনো রকম শারীরিক সম্পর্কই ছিল না।

‘বিগ বস’ হাউজে একসঙ্গে চমৎকার সময় কেটেছে বলে জানান অনুপ জালোটা। তিনি বলেন, এখানে অনেক নিয়ম-কানুন মেনে চলতে হয়েছে। খাওয়া-দাওয়াও নিয়ম মাফিক। যার ফলে আমার ওজনও অনেক কমেছে। খুবই ভালো একটা সময় কেটেছে আমাদের। আমার ও জসলিনের বন্ধন আরও দৃঢ় হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.