চুম্বন দিয়ে শুরু (ভিডিও)

0 38

বলিউড তারকা সাইফ আলি খানের মেয়ে তিনি। নাম সারা আলি খান। জন্মসূত্রেই তিনি তারকা। তাই হরহামেশাই আলোচনায় থাকতেন। বাবা-মার পথ ধরা সারা আলি খানও আত্মপ্রকাশ করছেন সিনেমা জগতে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার প্রথম সিনেমা ‘কেদারনাথ’।

সোমবার (২৯ অক্টোবর) প্রকাশ হয়েছে ‘কেদারনাথ’ সিনেমার টিজার। চমকপ্রদ এই টিজারে সারাকেও দেখা গেছে দারুণ রূপে। তার সঙ্গে ছিলেন সিনেমার নায়ক সুশান্ত সিং রাজপুত।

টিজারে সিনেমার কয়েকটি চুম্বক অংশ তুলে ধরা হয়েছে। তবে একটি দৃশ্য নিয়ে অনেক আলোচনা হচ্ছে। সেটা হচ্ছে সারা ও সুশান্তের চুম্বন দৃশ্য। সুশান্তের জন্য এটা নতুন কিছু নয়। তবে সারা আলি খানের ক্ষেত্রে এটাই প্রথম পর্দায় চুম্বন। অর্থাৎ চুম্বন দিয়েই শুরু হলো সারার ফিল্ম ক্যারিয়ার।

ভারতের উত্তরাখন্ডের গৌরি কুণ্ড থেকে কেদারনাথের পথে ১৪ কিলোমিটারের তীর্থযাত্রাকে ঘিরে আবর্তিত হয়েছে ‘কেদারনাথ’ সিনেমার গল্প। দেবতা শিবের দুই হাজার বছরের পুরনো মন্দির আছে কেদারনাথে। ২০১৩ সালের জুনে পাহাড়-পর্বত বেয়ে ধেয়ে আসা সুনামিতে সেখানে প্রায় এক লাখ মানুষের প্রাণহানি ঘটে। এই ঘটনা উঠে আসবে সিনেমায়। এতে সুশান্ত সিং রাজপুত অভিনয় করেছেন মনসুর ও সারা অভিনয় করেছেন মুক্কু চরিত্রে।

কেদারনাথ সিনেমার পোস্টার

শুধু টিজারই নয়, সম্প্রতি প্রকাশ করা হয়েছে ‘কেদারনাথ’ সিনেমার প্রথম পোস্টার। এটি শেয়ার করে সারা আলি খান তার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, কোনো ট্র্যাজেডি নয়, কোনো প্রাকৃতিক রোষ নয়, কোনো ঐশ্বরিক ক্ষমতা ভালোবাসার শক্তিকে পরাজিত করতে পারবে না! দেখুন ‘কেদারনাথ’-এর অফিসিয়াল পোস্টার।

‘কেদারনাথ’ সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। আগামী ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

দেখুন ‘কেদারনাথ’-এর টিজার:

বাংলাদেশ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.