‘এই লোকটি আমার জামায় হাত ঢুকিয়ে বক্ষে চাপ দেয়’

0 14

হলিউডের পর বলিউডে উঠেছে ‘মি-টু’ ঝড়। বর্তমানে সে ঝড়ে পুরোপুরি ক্ষত-বিক্ষত সেখানকার সিনে পাড়া। একের পর এক অভিযোগ নিয়ে আসছেন তারা। তাও নামজাদা, গুণী অভিনেতা ও পরিচালককে ঘিরেই তাদের এই অভিযোগ।

প্রিয়তি তার ফেসবুকে একটি পোস্টে লিখেন, ‘এই লোকটি তার অফিসে হঠাৎ করে টেবিল থেকে উঠে এসে আমার জামার ভিতর হাত ঢুকিয়ে আমার বক্ষে চাপ দেয়, ২০১৫ সালের মে মাসে তাদের প্রোডাক্ট প্রমেক্স-এর বিজ্ঞাপনের পেমেন্ট আনতে গিয়ে ( এই পেমেন্ট যদিও আমি পাইনি)। সাঈদা যেমিরান জামান লোপা আপু, আপনার নিশ্চয়ই মনে আছে, আপনাকে রুম থেকে বের করে দিয়েছিল আমার সাথে প্রাইভেট কথা আছে এই কথা বলে। আর রুম থেকে বের হয়ে আমি আপনার কাছে কান্না করেছিলাম এই পিশাচের এই কর্মকাণ্ডে, মনে আছে আপু , নাকি অস্বীকার করবেন? 

খালেদ হোসাইন সুজন, তোমার কি মনে আছে এ ঘটনার পর আমি তোমাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না করেছিলাম এই অপমান সহ্য করতে না পেরে কিন্তু আমরা নিরুপায় ছিলাম তাদের ক্ষমতার কাছে। আমি কিন্তু তখন কারেন্ট মিস আয়ারল্যান্ড ছিলাম।’এরই মধ্যে বলিউডে যৌন হেনস্তা নিয়ে সরব হয়েছেন অনেক অভিনেত্রী। তবে অনেকদিন পরে হলেও এবার সে ছোঁয়া লাগলো ঢালিউড পাড়ায়। বাংলাদেশের মিস আর্থ ইন্টারন্যাশনাল ও মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সঙ্গে ঘটে যাওয়া হেনস্তা নিয়ে লিখেছেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.