ঐশ্বরিয়ার ‘প্রেমে’ হাবুডুবু রণবীর কাপুর!

0 8

‘এয় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বরিয়ার রাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে এখনও পর্যন্ত একবার অভিনয়ের সুযোগ পেলেও তিনি যে রাই-এর বড় ভক্ত, তা বার বার প্রকাশ্যে উঠে এসেছে।

‘এয় দিল হ্যায় মুশকিল’-এ বয়সে ছোট রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও, ঐশ্বরিয়ার বুঝিয়ে দেন তিনি সৌন্দর্যের এক মূর্ত প্রতীক। বয়স তার কাছে সংখ্যা মাত্র। কিন্তু ঐশ্বরিয়ার প্রতি রণবীর কাপুরের এক অমোঘ আকর্ষণ ছিল অনেক আগে থেকেই।

১৯৯৯ সালে মুক্তি পায় ঐশ্বরিয়ার রাইয়ের ‘আ অব লট চলে’। ঋষি কাপুর, রাজীব কাপুর এবং রণবীর কাপুর ছিলেন। এই সিনেমার প্রযোজক। কাপুরদের প্রযোজনায় এই সিনেমায় অভিনয় করেন ঐশ্বরিয়া এবং অক্ষয় খান্না। বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় পড়ার পর পরই ‘আ অব লট চলে’-র মাধ্যমে যেন ভক্তদের হৃদয় একেবারে চিরে দিয়েছিলেন ঐশ্বরিয়া। রাই-এর সেই ভক্তদের মধ্যে নাম ছিল রণবীর কাপুরেরও।

অর্থাৎ, ‘আ অব লট চলে’-তে ঐশ্বরিয়াকে দেখে মুগ্ধ হয়ে যান রণবীর কাপুর। সিনেমার শুটিংয়ের ফাঁকেই রাই-কে নিজের সামনে বসিয়ে তাকে আঁকার চেষ্টা করেন ঋষিপুত্র। রাই-ও মেনে নেন রণবীরের সেই আবদার।

‘আ অব লট হলে’-র পর অনেক বছর পার হয়েছে। এরপর করণ জহরের ‘এয় দিল হ্যায় মুশকিল’-এ শেষ পর্যন্ত ঐশ্বরিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পান আর কে। আর তাতেই যেন স্বপ্ন পূরণ হয়ে যায় রণবীর কাপুরের।

‘এয় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়ার ‘অসম’ জুটি নিয়ে একাধিক সমালোচনা শুরু হয়। সমালোচকদের কটাক্ষের মুখেও পড়তে হয় করণকে। কিন্তু, সিনেমার প্রমোশনের সময় থেকেই ঐশ্বরিয়ার প্রতি নিজের ভালো লাগার কথা বলতে শুরু করেন রণবীর। আর রাই-ও হাসি মুখেই মেনে নেন আর কে-র সেই আবদারের কথা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.