অক্ষরা হাসানের ঘনিষ্ঠ ছবি ফাঁস!

0 19

অক্ষরা হাসান। বলিউডের একজন পরিচিত অভিনেত্রী। এছাড়া তিনি ভারতের খ্যাতিমান অভিনেতা কমল হাসানের মেয়ে। এই স্টার কিডের কিছু ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়ে গেছে অনলাইনে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে ছবিগুলো।

অক্ষরা হাসানের ফাঁস হওয়া ছবিগুলোতে তাকে বেশ খোলামেলা অবস্থায় দেখা যাচ্ছে। যেগুলোতে তিনি কেবল অন্তর্বাস পরে রয়েছেন। সবগুলো ছবিই অক্ষরা নিজে তুলেছেন, অর্থাৎ সেলফি। কিন্তু এসব ছবি অক্ষরা নিজে কখনোই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি।

তাহলে কীভাবে ছড়িয়ে পড়লো এই ছবিগুলো? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে চারদিকে। কেউ কেউ বলছে, অক্ষরা হয়ত তার ঘনিষ্ঠ কোনো মানুষকে ছবিগুলো পাঠিয়েছেন। সেখান থেকেই হয়ত এগুলো ফাঁস হয়ে যায়। এছাড়া তার সোশ্যাল অ্যাকাউন্ট হ্যাকড হয়েও ফাঁস হতে পারে বলে মনে করছেন অনেকে।

এদিকে নিজের এমন ব্যক্তিগত ছবি ফাঁস হওয়ার বিষয় নিয়ে এখনো কিছুই বলেননি ২৮ বছর বয়সী অক্ষরা হাসান। শুধু তাই নয়, ছবিগুলো আসলেই অক্ষরা হাসানের কিনা, সেই ব্যাপারেও কেউ কেউ সন্দেহ পোষণ করছেন। কেননা আধুনিকতার এই সময়ে ফটোশপের কারসাজিতে অনেক কিছুই করা সম্ভব।

অভিনেত্রীদের ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁস হওয়ার ঘটনা এবারই প্রথম নয়। হলিউডের অনেক তারকা অভিনেত্রীও এমন ঘটনার শিকার হয়েছেন। এছাড়া ভারতের অভিনেত্রী অ্যামি জ্যাকসনের ফোন হ্যাক করেও তার ঘনিষ্ঠ ছবি ফাঁস করে দেয় হ্যাকাররা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.