অবসাদ ঘিরে ধরেছে রাধিকা আপ্তেকে, কিন্তু কেন?

0 9

মানসিকভাবে একদম ভেঙে পড়েছেন তিনি। তাই আপাতত মুম্বাইয়ে থাকতে চান না। সাত-আট মাস বাইরে যেতে চান। এখন যাদের সঙ্গে তিনি রয়েছেন, তাদের সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। নেহা ধুপিয়ার’ নো ফিল্টার’ নামক টক শোয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী রাধিকা আপ্তে।

তিনি জানিয়েছেন, বলিউডে ক্যারিয়ার শুরু করার জন্য মুম্বইয়ে একাই এসেছিলেন তিনি। তার কয়েকদিন পরেই আবার পুণেতে ফিরে গিয়েছিলেন। কারণ ভীষণভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন রাধিকা। কোন ভাল বন্ধু ছিল না, বলিউডে তাকে পথ দেখানোর মত পরিচিত কেউ ছিল না। এমনকি, কোনও কাস্টিং ডিরেক্টরকেও তিনি চিনতেন না। কোথা থেকে শুরু করবেন বুঝে উঠতে পারছিলেন না। যারা চারপাশে রয়েছেন তাঁদের সঙ্গে মানিয়ে নিতে পারছিলাম না।

তখনই মুম্বই থেকে কয়েক মাসের নির্বাসন নিয়েছিলেন তিনি। নেহা ধুপিয়ার টক শোয়ে নিজের জীবনের এমনই কিছু কথা শেয়ার করেছেন রাধিকা। এখন বলিউডে সফল অভিনেত্রী। বলিউডে ফিল্মি ক্যারিয়ার শুরু করার আগে একাধিক মারাঠি নাটকে অভিনয় করেছেন রাধিকা। পুণের বিখ্যাত নাট্যকার মোহিত তাকালকরের দলের সঙ্গে যুক্ত ছিলেন। মারাঠি ছাড়াও, হিন্দি এবং ইংলিশ নাটকে অভিনয় করেছেন তিনি।

বলিউডে খুব অল্প ছবিতেই দেখা গেছে তাকে। বলতে গেলে বাংলা ছবির দৌলতে রাধিকা আপ্তে পরিচিত হয়েছেন। তারপরেই বলিউডের দরজা তার কাছে খুলে গিয়েছিল। কিন্তু কোনদিনই জনপ্রিয়া সিনেমার মুখ হিসাবে উঠে আসেননি রাধিকা আপ্তে। চিরকালই অন্যধারার ছবির মুখ হয়েছেন তিনি। তার অভিনয় পারদর্শীতা তাকে আলাদা করেছে ‌বাকি অভিনেত্রীদের থেকে। সেই প্রতিভাবান রাধিকায় এবার সব ছাড়তে চাইছেন, কেন?‌‌

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.