শ্রীদেবীকে নিয়ে মুখ খুললেন অর্জুন

0 15

সৎ মা শ্রীদেবীর কে নিয়ে যত অপছন্দই হোক না কেন, তাঁর মৃত্যুর পর  বাবা বনি কাপুরের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন অর্জুন কাপুর। বাবার সঙ্গে দেহ আনতে দুবাই গিয়েছিলেন, এমনকি শেষকৃত্যের সময়ও বাবা এবং শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশি কাপুরের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন অর্জুন।

পরবর্তীতে অংশুলার মতোই জাহ্নবী ও খুশিকেও বোন হিসাবে মেনে নিয়ে কাছে টেনে নিয়েছেন বনি পুত্র। তবে শ্রীদেবীকে নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। তবে ‘কফি উইথ করণ’-৬ এ গিয়ে প্রথমবার শ্রীদেবী কন্যা জাহ্নবীর সামনেই সৎ মা শ্রীদেবীকে নিয়ে মুখ খুললেন অর্জুন।

অর্জুন শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার মুহূর্ত শেয়ার করতে গিয়ে বলেন,  এক মুহূর্তে সবকিছু বদলে গেল। আমি সেই মুহূর্তটা কাটিয়ে এসেছি। আমার চরম শত্রুর জন্যও আমি কখনও এমনটা চাই নি।  আমি আর অংশুলা, আমাদের পক্ষে সেসময় যতটা করা সম্ভব করেছি, পাশে থেকেছি, কারণ আমরা জানতাম এই সময় আমাদের পাশে থাকা দরকার।

আমরা যেটা পাইনি, তার মানে এটা নয়, যে জাহ্নবী,খুশিও পাবে না। আমার মাও কখনও এমনটা চাইতেন না। আমার মা যদি বেঁচেও থাকতেন, তিনিও বলতেন এই সময় পাশে দাঁড়াতে। বলতেন, মনের মধ্যে কোনও রাগ পুষে রেখো না, কারণ জীবন খুবই ছোট।

এখানেই শেষ নয়, অর্জুন কাপুর আরও বলেন, আমি কোনও পদক্ষেপ নেওয়ার আগে আমার বোন অংশুলাকে জানিয়েছিলান। রাত দুটোর সময় যখন আমি খবরটা পেলাম, তখন আমার বোন অংশুলাকে জানালাম বিষয়টা। ও সর্বপ্রথম প্রশ্ন করেছিল, ওরা দুজন (জাহ্নবী ও খুশি) কোথায়? জিনিউজ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.