‘খান’ পদবি বাদ, গলায় ঝুলছে অর্জুন

0 20

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ। চলছে অর্জুন কাপুরের সঙ্গে। তাহলে তো আর ‘খান’ পদবীর দরকার নেই । তাই নামের পাশে থেকে খান পদবী বাদ দিলেন মালাইকা। তার গলায় এখন শোভা পাচ্ছে ‘এএম’ লেখা লকেট। মানে বোঝেছেন? এ – তে অর্জুন, এম-তে মালাইকা!

মালাইকার গলায় এখন শোভা পাচ্ছে ‘এএম’ লেখা লকেট

বলি পাড়ায় এখন বলাবলি হচ্ছে শিগগিরই বিয়ে করছেন অর্জুন-মালাইকা। যদিও তাদের মুখ থেকে এ ব্যাপারে কিছুই বলা হয়নি। সব কথাই উঠছে গুজব হিসেবে। তবে যা কিছু রটে তার কিছু হলেও ঘটে। যেমন ঘটলো দীপবীরের বেলায়। সবসময় দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বলে আসছে আমরা ‘জাস্ট ফ্রেন্ড’।  সেই জাস্ট ফ্রেন্ডরাই এখন বর-বধু।

তবে  অর্জুন-মালাইকার সম্পর্কের জল্পনা বলি মহলে নতুন নয়। দিন কয়েক আগে ‘কফি উইথ করণ’য়ে গিয়ে তিনি যে সিঙ্গল নন, এ কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অর্জুন। তার পরই এই জুটির বিয়ের জল্পনা আরও দৃঢ় হচ্ছে।

অর্জুন ও মালাইকা

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা। তখনই কথা উঠেছিল অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কের কারণেই তাদের বিচ্ছেদ। যদিও তা নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কোনও তারকা। বিবাহ-বিচ্ছেদের পরও অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরাননি মালাইকা। এতদিন পর সেই কাজটাই করলেন এবার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.