শুভেচ্ছায় ভাসছে প্রিয়াঙ্কা–নিকের বিয়ের ছবি

0 215

ধুমধাম করে বিশ্বব্যাপী ঢাকঢোল বাজিয়ে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। ভারতের যোধপুরের উমেদ ভবনে দুই দিন ধরে বিয়ে সারার পর ৪ ডিসেম্বর মঙ্গলবার সামজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নিজেদের বিয়ের ছবি প্রকাশ করেন এ তারকা যুগল।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ের পিঁড়িতে বসেছেন প্রিয়ঙ্কা ও নিক। শনিবার রালফ লরেনের ডিজাইন করা ঝলমলে সাদা গাউন আর হাতে সাদা ফুল নিয়ে খ্রিস্টান রীতিতে নিককে বিয়ে করেন প্রিয়াঙ্কা। প্রথম বিয়েতে নিকের পরনের স্যুটটিও ছিল রালফ লরেনের ডিজাইন করা। এদিন সবুজ পাতা আর সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল তাদের বিয়ের ভেন্যু উমেদ ভবন।

পরের দিন রবিবার উমেদ ভবনে হিন্দু রীতিতে অনুষ্ঠিত হয়েছে তাদের দ্বিতীয় বিয়ের অনুষ্ঠান। এদিন দুজনেই ভারতীয় বর-কনের সাজে সাত পাকে বাঁধা পড়েন। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রিয়াঙ্কা জানান, তাদের বিয়ের পোশাকের ডিজাইন করেছে সব্যসাচী মুখার্জি। এদিন লাল লেহেঙ্গার পরে লাল টুকটুকে বউয়ের সাজে হাত ভর্তি চুড়ি আর গয়না পরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। এদিকে বর নিকের পরনে ছিল হালকা সোনালি রঙের রাজকীয় শেরওয়ানি ও সোনালি জুতা। মঙ্গলবার রাতে প্রিয়াঙ্কার ফেসবুক পেজে পোস্ট করা তাদের বিয়ের ছবিতে লাইক ও রিয়েক্ট সংখ্যা দু লাখের বেশি ছাড়িয়ে গেছে। এদিকে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তারকাদের কাছ থেকে পাওয়া বিয়ের শুভেচ্ছায়ও ভাসতে দেখা যায় এ জুটিকে।

জি নিউজের প্রতিবেদনে জানানো হয়, প্রিয়াঙ্কার বিয়ের লাল লেহেঙ্গাটি ফরাসি সিল্কের লাল ক্রিস্টাল লেয়ারে তৈরি করা হয়েছে। এতে রয়েছে অসংখ্যা হাতে তৈরি এমব্রয়ডারি ডিজাইনের ফুল। লেহেঙ্গাটি তৈরি করতে সময় লেগেছে ৩৭২০ ঘণ্টা। আর এমব্রয়ডারি করেছেন ১১০ জন শিল্পী। প্রিয়াঙ্কা গয়নার ডিজাইনও করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। ২২ ক্যারেট সোনার উপর জাপানি মুক্তা দিয়ে তৈরি করা হয়েছে গয়না। এতে রয়েছে অসংখ্যা হীরা।গয়নার ডিজাইন করা হয়েছে খানিকটা মুঘল গয়নার আদলে।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, বিয়ের ছবি পোস্ট করার আগে মঙ্গলবার প্রিয়াঙ্কা-নিক জুটি ভারতের দিল্লিতে বিয়ের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন করেন। বিবাহোত্তরে কারুকাজ করা সাদা লেহেঙ্গার সঙ্গে মিল রেখে গর্জিয়াস নেকলেস ও দুল পরেছেন প্রিয়াঙ্কা। এদিকে নিকও পরেন জমকালো স্যুট। উপস্থিত অতিথিদের নজর কেড়েছে নব দম্পতির এ সাজসজ্জা।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিককে বিয়ের শুভেচ্ছা জানতে উপস্থিত হতে দেখা যায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, নিকের মা-বাবা ডেনিস মিলার ও পল কেভিন জোনাসের সঙ্গে কুশল বিনিময় করেন ভারতের এ প্রধানমন্ত্রী।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা। ছবি: সংগৃহীত
বিয়ের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক। ছবি: সংগৃহীত
প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে নরেন্দ্র মোদী । ছবি: সংগৃহীত
বিয়ের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক। ছবি: সংগৃহীত

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.