বলিউডে আবারও বিয়ের খবর

0 53

গত বছর বিয়েতে বুঁদ ছিল গোটা বলিউড। সোনম কাপুর-আনন্দ আহুজা, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস আর সবশেষ সংযোজন কপিল শর্মা-গিনি ছত্রাতের বিয়ে। এবারও কি তারই ধারবাহিকতা বজায় থাকছে!

হ্যাঁ। সম্প্রতি কিছু খবর ছড়িয়ে পড়ায় অবশ্য তেমনই মনে হচ্ছে। নতুন বছরের শুরুতেই বেশ কয়েকটি বিয়ের খবর শোনা যাচ্ছে বলিউডে।

বলিউড তারকা ফারহান আখতার আর শিবানী দান্ডেকরের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে কদিন হলো। এ বছর বলিউডে বিয়ের উৎসব নাকি শুরু হবে তাদের চার হাত এক করে।

পাশাপাশি আরও একটি বিয়ের খবর শোনা যাচ্ছে। সালমান খানের ভাই আরেক বলিউড তারকা আরবাজ খান নাকি তার প্রেমিকা জর্জিয়া এন্ড্রিয়ানিকে এ বছরই বউ করে নিয়ে আসবেন! জর্জিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে তেমনই আভাস দিয়েছেন। এদের পাশাপাশি আরও একটি বিয়ের আভাস পাওয়া যাচ্ছে।

টাইমস নাও জানায়, বান্টি সচদেবের সঙ্গে বিচ্ছেদের পর এক মুসলিম অভিনেতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বলিউডের আকাশে-বাতাসে এমনটাই শোনা যাচ্ছে।

বলিপাড়ায় বিভিন্ন তারকাদের পার্টি হোক বা অন্য কোথাও, প্রায়ই ‘দাবাং’ অভিনেত্রীর সঙ্গে দেখা যাচ্ছে বলিউডের নবাগত অভিনেতা জাহির ইকবালের। 

জানা গেছে, সুপারস্টার সালমান খানের প্রযোজিত সিনেমা ‘নোটবুক’ দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে জাহির ইকবালের। এবার সেই জাহিরের সঙ্গেই সোনাক্ষীর প্রেম- বিয়ে নিয়ে বলিউডের সর্বত্রই জোর আলোচনা চলছে।

সোনাক্ষী সিনহা 

গত মাসে সালমান খানের জন্মদিনের পার্টিতে তার পানভেলের খামারবাড়িতে একসঙ্গে দেখা যায় সোনাক্ষী এবং জাহিরকে। তবে তাদের মাঝে প্রেম নাকি বন্ধুত্ব এ বিষয়ে এখন পর্যন্ত কোন তথ্য জানা যায়নি।

সোনাক্ষীর হাতে রয়েছে এখন দু’টি ছবি। ‘কলঙ্ক’ আর ‘মিশন মঙ্গল’-এর শুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.