উদ্দাম মেলামেশার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস নায়িকার!

0 38
ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। ২০০৭ সালে রুপালি পর্দায় নায়িকা হিসেবে অভিনয় করা শুরু করেন তিনি। এরপরে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও অংশ নেন এ অভিনেত্রী।

এদিকে, সম্প্রতি নেট দুনিয়ায় হানসিকার একান্ত ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ছড়িয়ে পড়েছে। আর এতে বেশ বিব্রত এ নায়িকা। প্রথমে সমস্যাটা বুঝতে না পারলেও পরে অভিনেত্রী বুঝতে পারেন, তার ফোন হ্যাক করা হয়েছে। আর সেখান থেকেই ছড়িয়ে দেওয়া হয়েছে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার। তার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে গোটা ঘটনাটি জানিয়েছেন হংসিকা। তিনি লেখেন, ‘আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যে কোনও মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে।’

এখনো পর্যন্ত ফোন হ্যাক হওয়ার জন্য কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি হানসিকা। হ্যাকার হানা থেকে মুক্তি পাওয়ার জন্য নিজের টিমের ওপরই প্রাথমিকভাবে ভরসা করছেন তিনি। 

তবে সেলিব্রেটিদের ফোন হ্যাক হয়ে তাদের ব্যক্তিগত ছবি ভাইরাল হওয়ার ঘটনা এবারই প্রথম নয়অ এর আগেও বহু সেলেবের ফোন হ্যাক হয়েছে। তার মাধ্যমেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.