ক্যাটরিনার ভিডিওতে দীপিকার মন্তব্য

0 104

ক্যাটরিনা কাইফ ৩ ফেব্রুয়ারি, রবিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটিতে লাল ব্যাকগ্রাউন্ডের সামনে লাল জামা পরে মোহনীয় ভঙ্গির স্লো মোশনের লুক দিতে দেখা যায়। ক্যাটরিনার ওই আবেদনময়ী লুক নজর কেড়েছে তার ভক্ত-অনুরাগীদের। এ নিয়ে ইনস্টাগ্রামে প্রশংসায় ভাসছেন তিনি। এ প্রশংসাকারীদের তালিকায় আছেন বলিউড তারকারা। ক্যাটরিনার ভক্ত-অনুরাগী হয়ে ইনস্টাগ্রামে এ অভিনেত্রীর ওই ভিডিওতে মন্তব্য করেন দীপিকা পাড়ুকোন ও বরুণ ধাওয়ানও।

এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়, যদিও দীপিকা-রণবীর সিংয়ের বিয়ের আগে বলিউডে গুঞ্জন উঠেছিল ক্যাটরিনা ও দীপিকার মধ্যে খুব ভালো সখ্যতা নেই। এ ধরনের গুঞ্জন থাকলেও দীপিকার বিবাহোত্তর সংবর্ধনায় ক্যাটরিনাকে আমন্ত্রণ জানানো হয়। সেই সংবর্ধনায় শাড়ি পরে অংশ নিয়েছিলেন ক্যাটরিনা। তবে নিন্দুকদের সব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে তারা একে অন্যকে অনুসরণও করেন। শুধু তাই নয়, মন খুলে একে অন্যের প্রশংসাও করেন।

রবিবার ক্যাটরিনার পোস্ট করা ভিডিওটি নজর কেড়েছে দীপিকারও। ভিডিওটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই মন্তব্য করেন ‘পদ্মাবত’ অভিনেত্রী। প্রশংসার ভঙ্গিতে সেই মন্তব্যে দীপিকা ক্যাটরিনাকে লিখেন, ‘বন্ধ করো এসব।’ ওই মন্তব্যের সঙ্গে হাসি আর ভালোবাসার চিহ্ন জুড়ে দিয়েছেন দীপিকা। দীপিকার ওই মন্তব্যের নিচে এসে আরেকটি মন্তব্য জুড়ে দেন বরুণ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, এর পরের দিন পাহাড়ের পাশে বয়ে চলা জলে গোসল করার একটি ছবি পোস্ট করে আবারও দৃষ্টি কাড়েন অনুরাগীদের ক্যাটরিনা। ক্যাটরিনার ওই ছবিতে মন্তব্য করে আগুনের চিহ্ন জুড়ে দেন আনুশকা শর্মা। আনুশকার পর পর তাতে মন্তব্য করেন ‘কাহো না পেয়ার হ্যায়’ খ্যাত অভিনেত্রী দিয়া মির্জাও।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.