চোখ জুড়ালেন শ্রীদেবীর দুই কন্যা

0 36

বোন থাকাটা সৌভাগ্যের, কেন জানেন? এমন দুষ্টুমিপ্রিয় আর নিখাদ ভালোবাসা আর কোনো সম্পর্কে রচেই না। আর বোনরাও তেমন। এই যৌথতা এত শক্তিশালী যে সঠিক মুহূর্তে সঠিক কাজটি করতে কোনো শব্দ ব্যবহারেরই প্রয়োজন হয় না।

জগতের অন্যান্য বোনেদের মতোই বলিউডের দুই কাপুরকন্যা জাহ্নবী ও খুশি—প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের দুই মেয়ে। যেখানেই যান দুজন একসঙ্গে। বড় বোন হিসেবে ছোট বোনকে সুরক্ষা দিতে ব্যতিব্যস্ত জাহ্নবী আর সে কারণে খুশিও যারপরনাই খুশি। যখনই দুই বোনকে একসঙ্গে দেখা যায়, অমনিই হুমড়ি খেয়ে পড়েন চিত্রসাংবাদিকরা—হোক তা শুটিং সেট অথবা বাইরে ভ্রমণ।

আর সামাজিক যোগাযোগমাধ্যমেও ছোট বোনের ছবি প্রায়ই পোস্ট করেন জাহ্নবী কাপুর। আর নিশ্চিত সেসব ছবি অনলাইনে ভাইরাল হবেই! শনিবার রাতে জাহ্নবী-খুশি যুগলকে দেখা গেল মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁর বাইরে। মনে হচ্ছে, মজার শনিরাত কাটালেন দুই সুন্দরী। আর দুজনই পরেছিলেন একই রঙের পোশাক—যেন মুম্বাইয়ে কালো জাদু ছড়িয়েছেন দুই তারকাকন্যা।

গেল বছর শশাঙ্ক খৈতানের ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। অভিষেক ছবিই বক্স অফিসে ছোঁয় শতকোটি ক্লাবের মাইলফলক। এ ছবি দিয়ে অভিষেক হয় অভিনেতা শহিদ কাপুরের ভাই ঈশান খট্টরেরও।

হালে স্টাইল ও ফ্যাশনের প্রতীক হয়ে উঠেছেন জাহ্নবী কাপুর। ফ্যাশনে তরুণ-তরুণীদের প্রেরণা জুগিয়ে চলেছেন। ভারতীয় ঐতিহ্যের পোশাক থেকে পশ্চিমা ধাঁচের পোশাক—ফ্যাশনপ্রেমীদের হৃদয় জয় করে চলেছেন এই তারকাসন্তান। ফ্যাশনবিষয়ক সাময়িকী ‘হ্যালো’র চলতি ফেব্রুয়ারির ভারত সংস্করণে প্রচ্ছদকন্যা হয়েছেন জাহ্নবী। লাল রঙের কাঁধখোলা গাউনে উষ্ণতা ছড়িয়েছেন তিনি।

জাহ্নবী কাপুরের আগামী ছবি ‘তাখত’। করণ জোহর পরিচালিত এই পিরিয়ড ড্রামায় প্রধান চরিত্রে রয়েছেন রণবীর সিং, কারিনা কাপুর খান, ভিকি কুশল, ভূমি পেড়নেকার, আলিয়া ভাট ও অনিল কাপুর। বলা হচ্ছে, আগামী বছর মুক্তি পাবে ছবিটি। জাহ্নবীকে বিমানযোদ্ধা গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে। চলতি বছরেই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন খুশি কাপুর। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ‘বাঘি’ খ্যাত টাইগার শ্রফ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.