উন্মুক্ত শরীরে ঝড় তুললেন কিম

0 151

ফ্যাশনের ব্যাপারে কিম কার্দাশিয়ান বরাবরই সাহসী। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে অর্ধ’নগ্ন ছবি পোস্ট করতেন তিনি। কখনও তো শরীরে একটাও সুতো থাকত না। কিন্তু এবার তিনি যে নমুনা দেখালেন, তাতে চোখ ছানাবড়া হয়ে যাওয়ার জোগাড়। টেলিভিশন স্টার ও উদ্যোগপতি কিম কার্দাশিয়ানের সেক্সটেপ ফাঁস হয়েছিল ২০০৭ সালে। বয়ফ্রেন্ড রয় জে-র সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছিল সেখানে। তখন কিমের এই সেক্সটেপটি তুফান তুলেছিল। কিন্তু এমন একটি ঘটনার পর আড়ালে চলে যাননি কিম।

স্বমহিমায় তিনি দাপিয়ে বেড়িয়েছেন টেলিভিশনে। তার শো ‘কিপিং আপ উইথ কার্দাশিয়ানস’-এও অনেক সাহসী ঘটনা ঘটিয়েছেন তিনি। এবারও তেমনই একটি বিতর্কিত ঘটনা ঘটালেন তিনি। পঞ্চম অ্যানুয়াল হলিউড বিউটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন কিম। সেখানে তিনি যে পোশাকটি পরে গিয়েছিলেন তা দেখে অবাক হয়েছেন অনেকেই। ইন্টারনেটেও সেটি ছড়িয়ে পড়তে দেরি হয়নি। তারপর থেকে শুরু হয়ে যায় সমালোচনা। কেউ পোশাকটিকে স্পোর্টস ব্রায়ের সঙ্গে তুলনা করেন।

কেউ আবার ওয়ার্ডরোব মালফাংশনের কথাও তোলেন। অনুষ্ঠানে কালো একটি গাউন পরেছিলেন তিনি। কিন্তু গাউনটি একটু অদ্ভুত ধরনের। কোমরের নিচ থেকে একটি পাশ কাটা। এমন তো কত গাউনেরই থাকে। কিন্তু এর বিশেষত্ব উপরের দিকে। কোমরের উপর থেকে মাত্র কয়েকটি কাপড়ের টুকরো। তা দিয়ে শুধু স্তনবৃন্ত দু’টি ঢাকা। আর একটি কাপড়ের টুকরো দিয়ে নিচের অংশের সঙ্গে জোড়া। দেহের বাকি অংশ পুরোপুরি উন্মুক্ত। এমন পোশাক দেখলে মানুষ অবাক হবে না!

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.