অক্ষয়কে মেরে ফেলার হুমকি স্ত্রী টুইঙ্কেলের

0 13

অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না সংসার করছেন দীর্ঘ ১৮ বছর হয়। তবে সম্প্রতি স্বামীর কার্যকলাপে বেজায় চটেছেন টুইঙ্কেল। এমনকি অক্ষয় বাড়ি ফিরলে তাকে মেরে ফেলারও হুমকি দিয়েছেন টুইঙ্কেল।

সম্প্রতি, ‘দ্যা ইন্ড’ নামে একটি ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে। এই ওয়েব সিরিজে বেশকিছু অ্যাকশন দৃশ্যেও অক্ষয় অভিনয় করবেন বলে নিজেই জানিয়েছেন তিনি। তবে সম্প্রতি এই ওয়েব সিরিজের উদ্বোধনে গিয়ে ভয়ানক স্টান্ট করতে দেখা যায় অক্ষয়কে। গায়ে আগুন লাগিয়ে মঞ্চে হাঁটেন তিনি। যদিও প্রয়োজনীয় নিয়ম নীতি, সুরক্ষা কবজ নিয়ে তবেই তিনি এই স্টান্ট করেছেন বলেও জানান অভিনেতা। এই ভয়াবহ স্টান্টের ভিডিও নিজেই সোশ্যাল সাইটে পোস্ট করেন। যা স্ত্রী টুইঙ্কেলের চোখে পড়তেই বেজায় রেগে যান তিনি। প্রকাশ্যেই অক্ষয়কে হুমকি দিয়ে জানান, এক্ষেত্রে তুমি যদি বেঁচেও যাও তা হলেও বাড়ি ফিরলেই তোমাকে আমি মেরে ফেলব।

তবে টুইঙ্কেলের এই টুইট দেখে ভক্তরা অনেকেই মজা করে জানতে চান, এর পরে ঠিক কী ঘটল টুইঙ্কেল যেন তাদের জানান। কেউ আবার লেখেন, অক্ষয় স্যার ঠিক কখন বাড়িতে ফিরলেন, আর তারপর ঠিক কী ঘটলো?

ওয়েব সিরিজে অভিনয়ের প্রসঙ্গে অক্ষয় বলেন, আমি এবছর অনেক সিনেমার কাজ করছি। তবে তারই ফাঁকে একটি ওয়েব সিরিজেও কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এর কারণটা হলো আমার ছেলে আরব। ওর দাবি বর্তমান প্রজন্মের জন্যও আমি কিছু কাজ করি, তাই ওয়েব সিরিজে কাজ করার সিদ্ধান্ত নিলাম।

তবে এভাবে গায়ে আগুন লাগিয়ে অক্ষয়ের ভয়ানক স্টান্ট করা প্রসঙ্গে উদ্যোক্তারা বলেন, এবিষয়ে সমস্ত সুরক্ষা নিয়ে তবেই এই স্টান্ট করা হয়েছে। পাশাপাশি স্টান্টের জন্য প্রয়োজনীয় সমস্ত নিয়মও মানা হয়েছে বলে জানান তারা।