ভালো কোনো ছেলেবন্ধু নেই, তবে জীবনসঙ্গী কেমন হবে জানালেন জয়া

0 33

বিয়ের জন্য পরিবার থেকে চাপে আছেন অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় জনপ্রিয় এই নায়িকা পরিবার থেকে বারবার বিয়ের কথা শুনেও না শোনার ভান করে যাচ্ছেন বলে জানিয়েছেন। সেই সঙ্গে জীবনসঙ্গী হিসেবে কেমন পাত্র বেছে নিতে চান, তাও বলেছেন জয়া। তিনি ‘দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর বিনোদন ও জীবনযাপনবিষয়ক ম্যাগাজিন ‘ইনডালজ’কে দেয়া এক সাক্ষাৎকারে এসব তথ্য জানান।

সাক্ষাৎকারে নিজের পছন্দ-অপছন্দ, বন্ধু, চলচ্চিত্র ভাবনা, অবসর যাপনসহ নানা বিষয়ে খোলামেলা কথা বলেন জয়া আহসান।এই সময়ের আলোচিত এই অভিনেত্রী জানিয়েছেন, অবশ্যই বিয়ে করবেন। তবে এটি এখনই নয়। তবে বিয়ের পাত্র হিসেবে নিজের পছন্দের কথা জানান জয়া। সেই পাত্র সম্পর্কে বলেন, পাত্রের চেহারা কোনো বিষয় নয়। তবে বিচক্ষণ ও প্রতিশ্রুতিশীল হতে হবে। সৃজনশীল ব্যক্তির মূল্য বুঝতে হবে।

জীবন সঙ্গী হিসেবে কাউকে খুঁজে পেয়েছেন কিনা এমন প্রশ্নে জয়া বলেন, কলকাতায় আমার ‘ভালো কোনো ছেলেবন্ধু নেই’। প্রেম করার মতো পর্যাপ্ত সময়ও তার হাতে নেই।

নব্বই দশকের জনপ্রিয় মডেল ও নাট্যাভিনেতা ফয়সাল আহসানউল্লাহকে ভালোবেসে বিয়ে করেছিলেন জয়া।তখন থেকেই নামের শেষে ‘আহসান’ লেখেন তিনি। ২০১১ সালের দিকে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।এরপর থেকে সিনেমায় নিয়মিত হন জয়া।

গত দুই তিন বছরে জয়ার সাফল্য আসা শুরু করে।কলকাতায় একাধিক ব্যবসাসফল ছবি

উপহার দেন জয়া।ঢাকায়ও বেশ কয়েকটি ছবিতে অসাধারণ অভিনয় করেন এই সুদর্শনী। এসবের সুবাদে গত বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের ওই সাক্ষাৎকারে জয়াকে ‘বক্সঅফিস কুইন’ বলে অভিহিত করা হয়। এক যুগ আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় জয়ার। সেটি খুব একটা সাড়া না ফেললেও পরে অভিনয় করা ‘ডু্বসাঁতার’, ‘গেরিলা’, ‘চোরাবালি’, ‘দেবী’সহ বেশ কয়েকটি ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

পাশাপাশি কলকাতায় তার অভিনীত ‘বিসর্জন’, ‘রাজকাহিনি’, ‘ঈগলের চোখ’সহ কলকাতার বেশ কয়েকটি চলচ্চিত্র সাড়া ফেলে। সম্প্রতি ‘বিনি সুতোয়’ নামে কলকাতার একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন জয়া আহসান। ঢাকায় মুক্তির অপেক্ষায় আছে তার ‘বিউটি সার্কাস’।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.