বিজেপিতে যোগ দেয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

0 94

কলকাতায় তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচন করবেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। এবারই সক্রিয়ভাবে রাজনীতিতে অংশ গ্রহণ করেছেন এই দুই নায়িকা। নির্বাচনের জন্য ছবির কাজ ছেড়ে দিয়েছেন মিমি। টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব তো অনেক আগে থেকেই সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত। এবার গুঞ্জন উঠেছে, বিজেপির হয়ে নির্বাচন করবেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তবে রাজনীতিতে যোগ দেয়ার বিষয়টি উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি। বর্তমানে শ্রাবন্তী পরিচালক রমেন ত্রিবেদীর ‘উড়ান’ ছবির জন্য ব্যস্ত। তিনি বলেন, চারদিক থেকে মানুষ অনবরত প্রশ্ন ছুড়ে যাচ্ছেন, আসন্ন লোকসভা ভোটে আমি বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছি কিনা! আচ্ছা, আমি যদি রাজনীতিতে যোগদানই করি, তাহলে লুকাতে যাব কেন?রবিবার সন্ধ্যায় টুইটারে শ্রাবন্তী লিখেছেন, আমার সমস্ত বন্ধু এবং ভক্তদের উদ্দেশ্যে বলছি… দিনকয়েক ধরেই শুনছি আমি নাকি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত এবং তাদের হয়ে লোকসভা ভোটে দাঁড়াতে চলেছি! আমি সাফ জানাতে চাই যে, আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমার কাজ মানুষকে বিনোদন দেয়া, আর আমি তাই করছি। আমি সমস্ত টিভি চ্যানেলগুলোকেও জানাব যে এ ধরনের কোনও খবর সম্প্রচারের আগে তারা যেন ভালো করে যাচাই করে নেন। অনুরোধ করব, এ ধরনের ভুয়া খবরে কান না দিতে! দেশের উন্নতি হোক, তা সবসময় কাম্য। আর যে রাজনৈতিক দল দেশের উন্নতির জন্য কাজ করবে, আমার সমর্থন তাদের জন্যই থাকবে।

তিনি আরও বলেন, আমি আমার ছবির কাজে ব্যস্ত। এবছর আমার ছয়টা ছবি মুক্তি পাবে। তাই আমার কাছে আর অন্যকিছুর জন্য এখন সময় নেই। লোককে উত্তর দিতে দিতে বিরক্ত হয়ে গিয়েছি। ভবিষ্যতে যদি কখনও রাজনীতিতে যোগ দিই নিশ্চয়ই সকলকে জানাব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.