নিজের নামের যে অংশ বাদ দিলেন অ্যাঞ্জেলিনা জোলি

0 88

এইতো কিছুদিন আগে ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলি বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী সম্প্রতি সেই আবেদন গ্রহণ করা হয়। তাদের অফিশিয়াল রিলেশনশিপ স্ট্যাটাস এখন ‘সিঙ্গেল’। ব্যক্তিজীবনে ‘সিঙ্গেল’ হলেও এতদিন ধরে নিজের নামের সঙ্গে জুড়ে দেওয়া স্বামীর নামের অংশ বয়ে বেড়াচ্ছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। এবার তা ছেটে ফেললেন এই তারকা।

হিন্দুস্তান টাইমস জানায়, ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির মধ্যে বিচ্ছেদ হলেও কেউই এখনো বিবাহবিচ্ছেদের অফিশিয়াল কাগজ হাতে পাননি। কিন্তু তারপরও নিজেদের ‘সিঙ্গেল’ বলে দাবি করছেন তারা। আর সেই সূত্রেই নিজের নাম থেকে পিটের নামকে সরিয়ে দিলেন জোলি।

তবে বিচ্ছেদের পর এই দম্পতির ছয় সন্তানের নামের ক্ষেত্রে তারা জোলি বা পিট কার নামের ‘টাইটেল’ ব্যবহার করবেন এ নিয়ে সংশয় দেখা দেয়। অবশেষে সিদ্ধান্ত হয় উভয়ের নামের ‘টাইটেল’ ব্যবহার করতে পারবেন তাদের সন্তানেরা।

২০০৫ সালের ‘মি. অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিতে কাজ করার সময় প্রেমের সর্ম্পকে জড়ান এই দুই হলিউড তারকা। এমনকি একসঙ্গে থাকাও শুরু করেন তারা। এর কয়েক বছর পর ২০১৪ সালে বিয়ে করেন এই তারকা জুটি। তবে দুই বছর না পেরোতেই ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.