বিয়ে প্রশ্নে মুখ খুললেন ক্যাটরিনা

0 79

বলিউডে একের পর এক বিয়ের পিড়িতে বসেছেন কারিনা, আনুষ্কা, সোনাম, দীপিকা, প্রিয়াঙ্কার মতো তারকারা। আশা করা যায়, ২০১৯ সালেও ঘটছে না এর ব্যতিক্রম কিছু। এ বছরেও বলিউড পাড়ায় বাজছে বিয়ের সানাই। এরই মধ্যে দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ের ঘোষণা দিয়েছেন বরুন ধাওয়ান। বলিউডে যখন এই আবহ, তখন প্রশ্ন উঠতেই পারে কবে নাগাদ বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ।

তাইতো আরবাজ খান তার চ্যাট শোতে ক্যাটরিনাকে ডেকে প্রশ্নটি করার লোভ সামলাতে পারেননি। আরবাজের প্রশ্নের জবাবে সোজাসাপ্টা জবাব দিলেন ক্যাটরিনা। তিনি জানান, বিয়ে কবে করব জানি না। জীবন খুবই অনিশ্চিত। তবে মানুষ হিসেবে বিয়ে নামের প্রতিষ্ঠান বা সন্তান— এ সবে বিশ্বাস রয়েছে। ফলে বিয়ে করতেই পারি। কিন্তু এখন আর কোনো কিছুকেই সিরিয়াস ভাবে নিই না।

ক্যাটরিনা কাইফ তার বলিউড ক্যারিয়ারে কখনো সালমান খান, কখনো বা রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ নিয়ে নানা জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। সালমানের সাথে সম্পর্কের ইতি টেনে রণবীরের সঙ্গে প্রেমে জড়ানোর কথা পরোক্ষ ভাবে হলেও স্বীকার করেছিলেন এই নায়িকা। এমনকি ব্রেকআপের কথাও স্বীকার করেছেন। তবে আরবাজের শো-তে বর্তমানে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্যাট, বা বিয়ে কবে করবেন সে বিষয়ে মুখ খুলেননি তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.