আঁটসাঁট পোশাকে বেকায়দায় কারদাশিয়ান, যেভাবে পরানো হয় (ভিডিওসহ)

0 134

পোশাকটিতে মনে হচ্ছিল, গলা সমান পানি থেকে উঠে এসেছেন কারদাশিয়ান। পানির ফোটার মতো পোশাক থেকে ঝরে পড়ছে সিল্ক অর্গানজা আর স্ফটিক। তারার ওপর সৃষ্টি হচ্ছিল ক্রমাগত বালুঘড়ির সিলুয়েট।

স্মরণীয় মুহূর্ত যথেষ্ট রয়েছে কিম কারদাশিয়ানের জীবনে। তবে মেট গালার মতো আন্তর্জাতিক মঞ্চে যে পোশাকে দেখা যায় এই মার্কিন অভিনেত্রীকে, তাতে তিনি স্মরণীয় থাকবেন নিশ্চিত। রাতের আলো ঝলমলে পরিবেশে অদ্ভুত টাইট পোশাকে হাজির হন এই রিয়েলিটি টিভি কুইন।

ফ্যাশন ম্যাগাজিন ভোগ-এর জন্য সম্প্রতি ধারণ করা হয় কিম কারদাশিয়ানের একটি ভিডিও। এতে অদ্ভুত টাইট পোশাকে দেখা যায় এই মার্কিন অভিনেত্রী, মডেল ও মিডিয়া ব্যক্তিত্বকে। তাঁকে পোশাকটি পরানোর প্রথম থেকে শেষ পর্যন্ত নানা দৃশ্য ধরা পড়ে ভিডিওতে। দেখা যায় পোশাকটিতে প্রস্তুত করার ক্ষেত্রে যারা কাজ করেছেন তাঁদেরকেও।

পেছনের দৃশ্য ধারণ করা ওই ভিডিওতে দেখা যায়,  অনেকগুলো হাত কাঁচের ফিতাকে এত শক্ত করে টেনে তুলছে যে কার্ডাশিয়ানের ত্বকের নিচে ভাঁজ পড়ে গেছে।

ক্যামেরার মুখোমুখি হওয়ার আগে কারদাশিয়ান বলেন, ‘আমি মনে করি আমরা আরো আঁটসাঁট হতে পারি। কিন্তু যদি আমি ডিনারে বসতে না পারি, তবে কেন?- এর উত্তর তাঁরা জানেন।’ তিনি জানান, পার্টিতে যাওয়ার পথে তাঁকে গাড়ির ভেতর পুরো রাস্তা দাঁড়িয়ে থাকতে হয়েছিল।

ফরাসি ফ্যাশন ডিজাইনার থিয়েরি মাগলার পোশাকটি তৈরি করেছেন। ১৯৫৭ সালে মুক্তি পায়   ‘বয় অন আ ডলফিন’ সিনেমাটি। ওই সিনেমায় সোফিয়া লরেনকে দেখা যায় একটি ভেজা টাইট পোশাকে। ওই পোশাকের অনুকরণে কারদাশিয়ানের পোশাকটি তৈরি করা হয়েছে। ছবিটি সম্প্রতি ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেয়েছে।

সূত্র : হাফপোস্ট

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.