ফরিদপুর জেলা এসোসিয়শনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

0 52

ফরিদপুর জেলা এসোসিয়েশন অব ইউএসএ ইনক এর নব নির্বাচিত কমিটির অভিষেক ও ইফতার মাহফিল ১৪ মে সন্ধ্যায় পবিত্র রনজান উপলক্ষে ধর্মীয় ভাবগাম্ভীর্যে নিউ ইয়র্কের জ্যাকশন হাইটসে পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়। উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন আহবায়ক এমডি লিটু আনাম এবং সভা পরিচালনা করেন সদস্য সচিব এনামুল হক হেলাল।

উক্ত অভিষেক, ইফতার মাহফিল উপদেষ্টা আবু বক্কর সিদ্দিক কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু করেন।

শুরতে নব নির্বাচিত কমিটির সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক অলিয়ার রহমান, সহ সভাপতি সাইফ উদ্দিন আহম্মদ মিলন, মো: সাইফুল ইসলাম, এনামুল এহসান ত্বহা, মো: লাকিবুল ইসলাম, মীর হাবিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মন্জিল চৌধুরী, খান নাজমুল হাসান, মো: ফরিদুজ্জামান মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: খায়রুজ্জামান, কোষাধ্যক্ষ এসকে হিরু, প্রচার সম্পাদক এনামুল হক হেলাল, ক্রীডা সম্পাদক জিয়াউর রহমান, দপ্তর সম্পাদক কাজী ফখরুল হাসান, সমাজ কল্যান সম্পাদক মো: জাকির হোসাইন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো: জাকির সিকদার, নির্বাহী সদস্য মোহাম্মদ কামাল, শুভঙ্কর সাহা শুভ, ভুপেশ ভৌমিক শপথ গ্রহন করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন উপদেষ্টা এডভোকেট আলী আফজাল, খান হাবিবুর রহমান, এফ রেজাউল করিম, মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক, বিনা মজুমদার এবং আবু হাশেম মোল্লা।

ইফতারির সময় হলে সকলে মিলে একসাথে ইফতার করেন এবং মহান রাব্বুল আলানীনের কাছে অশেষ শুকরিয়া আদায় করেন এবং উপস্থিত সকলে এই পবিত্র অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
পরিশেষে সংগঠনের সভাপতি জনাব আবুল কাশেম এর ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.