মেট গালায় সমালোচনার পরে কান-এ মুগ্ধতা ছড়ালেন প্রিয়াঙ্কা

0 58

হলিউডে এখন তিনি নিয়মিত মুখ। অস্কার থেকে মেট গালা, সব জায়গাতেই অবাধ বিচরণ হলেও কান ফিল্ম ফেস্টিভ্যাল এতদিন অধরাই ছিল। এবার রেড কার্পেটে ডেবিউ হল প্রিয়াঙ্কার।

বৃহস্পতিবার কান ফিল্প ফেস্টিভ্যালে দুটো পোশাকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। প্রথম ইভেন্ট পার্ল হোয়াইট ড্রেসে, একেবারে সামান্য মেকআপে ক্যামেরায় ধরা দেন প্রিয়াঙ্কা। মেট গালার ওভার দ্য টপ লুকের থেকে যা ছিল একেবারে বিপরীত।

এরপর রেড কার্পেটে প্রিয়াঙ্কা পরেছিলেন ব্ল্যাক, রোজ গোল্ড ওমবর সিক্যুইন থাই স্লিট গাউন। চপার্ড এর ডায়মন্ড ড্যাঙ্গলার ইয়ার রিং, উইঙ্গড আই লাইনার আর মভ লিপস্টিক সম্পূর্ণ করেছিল তার সাজ।

এদিন দুটি ফিল্ম দেখেন তিনি। প্রথমে এইচআইভি নিয়ে ডকুমেন্টরি 5B, পরে মিউজিশিয়ান এলটন জন-এর জীবন নিয়ে তৈরি মিউজিক্যাল ফ্যান্টাসি ছবি ‘রকেটম্যান’।

প্রিয়াঙ্কার রেড কার্পেট অ্যাপিয়ারেন্স দেখে মুগ্ধ হয়ে স্বামী নিক জোনাস লেখেন গর্জাস। হলিউড অভিনেত্রী প্যারিস হিলটনেরও প্রশংসা কুড়িয়েছেন প্রিয়াঙ্কা।

তবে শুধু হলিউডের নয়, বলিউড অভিনেতা-অভিনেত্রীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। ঈষা গুপ্তা, ভূমি পেডনকর, ইশান খট্টর, অর্জুন কাপুর তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

কিছুদিন আগে মেট গালা লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন তিনি। তবে ফ্যাশন পুলিশদের কাছে কিন্তু প্রিয়াঙ্কার লুকই ছিল সেরা। সাহসের জন্য প্রিয়াঙ্কাকে বাহবা দিয়েছেন ফ্যাশনিস্তারা।

আপাতত আগামী হলিউড ছবি রোম্যান্টিক-এর মুক্তির অপক্ষায় রয়েছেন প্রিয়াঙ্কা। হলিউড স্টার মিন্ডি ক্যালিং-এর বিপরীতে বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং নিয়ে একটি ছবিতে দেখা যাবে তাকে।

অন্যদিকে বলিউডে সোনালি বোস-এর পরের ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ এ দেখা যাবে তাকে। ছবিতে তার সঙ্গে রয়েছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.