ছেলের ধর্মান্তকরণ নিয়ে বিতর্কে জড়ালেন কিম কার্ডাশিয়ান

0 105

দিন কতক আগেই বিচ সাইডে লুকে মেট গালার রেড কার্পেট কাঁপিয়েছিলেন রিয়্যালিটি তারকা কিম কার্ডাশিয়ান। ‘ক্যাম্প : দ্য নোটস অন ফ্যাশন’। বাদামী রঙের এই পোশাকটি পরে তাঁকে দেখে মুগ্ধ হয়েছিল ভক্তরা। মেট গালার পর্ব কাটতে না কাটতেই খুশির খবর নিয়ে হাজির হয়েছিলেন কিম।

চতুর্থবার মা হয়েছেন তিনি। এখন আর কেউই প্রশ্ন করবেন না, বেবি বাম্প ছিল তাহলে মা হলেন কীকরে কিম! প্রযুক্তি ও চিকিৎসাব্যবস্থার উন্নতিতে এখন সারোগেসি সাহায্যে মা-বাবা হচ্ছেন অনেকেই। সেই পন্থাই এবারে অবলম্বন করলেন কিম কার্ডাশিয়ান। ছেলের নাম রেখেছেন সাম ওয়েস্ট। কিম তাঁর ছেলে সামকে খ্রীষ্ট ধর্মে ধর্মান্তরিত করেছেন। যার জেরে বিতর্ক ছড়িয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, নিজের টুইটারে পোস্ট করে এই খুশির খবরটি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। এই খবরটি কিম ও তাঁর স্বামী কানিয়ে ওয়েস্ট চেষ্টা করেছিলেন টুইটারে পোস্ট করা অবধি প্রকাশ্যে না আনতে। তবে সম্প্রতি এলেন ডিজেনারসের চ্যাট শোতে এসে কর্টনি সকলকে বলে ফেলেন যে তাঁর বোনপো আগমণের কথা। স্বাভাবিকভাবেই উত্তেজনার মাত্রা ছাড়ায়।

প্রসঙ্গত, কিম ও কাইনের তিন সন্তান। বড় মেয়ে নর্থ, বড় ছেলে সেইন্ট, ছোট মেয়ে শিকাগো। ছোট ছেলের নামকরণ এখনও করেননি বলেই জানা গিয়েছে। তবে ট্যুইটে তিনি জানিয়েছেন, তাঁর ছোট ছেলেকে খানিকটা শিকাগোর মত দেখতে। ইতিমধ্যেই ছেলের ছবি পোস্ট করার জন্য কিমকে অনুরোধ করে চলেছে ভক্তরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.