নিজের চেয়ে ৩ গুণ বয়সী অভিনেতাকে বিয়ের ঘোষণা সেলেনার!

0 96

বিয়ে করতে যাচ্ছেন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। একে একে নিক জোনাস, জাস্টিন বিবার ও দ্য উইকেন্ড এর সাথে সম্পর্ক চুকিয়ে ২৬ বছর বয়সী এই মার্কিন তারকা এবার বিয়ে করছেন হলিউড অভিনেতা, কমেডিয়ান ও লেখক বিল মুরেকে। যে কিনা সেলেনার চেয়েও তিন গুণ বেশি বয়সের। ৬৮ বছর বয়সী মুরে এর আগে দু’বার বিয়ে করেছেন, এমন কি তিনি ছয় সন্তানের বাবা।

জানা গেছে, ৭২তম কান উৎসবে একসঙ্গে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ ও বিল মুরে। এখানে তাদের ঘনিষ্ঠতায় এমন খবর চারদিকে ছড়িয়ে পেড়ে। পরে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে ক্যাপশনে বিয়ের ঘোষণা দেন সেলেনা। তিনি জানান, প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ছবিটির (ডেড ডোন্ট ডাই) প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যাই হোক বিল মুরে ও আমি বিয়ে করতে চলেছি।

তবে অনেকে বলছেন এটা তাদের আসন্ন ছবি ‘ডেড ডোন্ট ডাই’-এর প্রচারণার কৌশল! মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে। এখন তাদের বয়সের পার্থক্য ও বিয়ের ঘোষণা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.