শুটিং করতে গিয়ে গুরুতর আহত জন আব্রাহাম

0 22

ছবির শুটিং করতে গিয়ে পরিচালকের সঙ্গে ঠিকমতো বোঝাপড়ার অভাবে গুরুতর আহত হয়েছেন অভিনেতা জন আব্রাহাম। ব্যথার পরিমাণ বেশি হওয়ায় টানা ২০ দিন শুটিং থেকে বিরতি নিতে তাকে পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

গতকাল শুক্রবার মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে চলছিল জনের আসন্ন ‘পাগলপান্তি’ ছবির শুটিং। সেখানে একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই আহত হন ৪৬ বছর বয়সী এই অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, শুক্রবার শেষ অংশের শুটিং করছিলেন জন।  এ সময় একটি ট্রাকে চড়ে মারামারির দৃশ্যে শুটিং করতে গিয়ে হঠাৎই হাতের মাংসপেশিতে চোট পান এই অভিনেতা।  হাতের ব্যথা নিয়ে শুটিং চালিয়ে যেতে পারছিলেন না তিনি। তাই তাকে টানা ২০ দিন শুটিং থেকে বিরতি নেওয়ার পরামর্শ দিয়েছে চিকিৎসক।

‘পাগলপান্তি’ ছবির প্রযোজক কুমার মঙ্গত ইতিমধ্যেই নিশ্চিত করেছেন জনের আহত হওয়ার খবর।  এদিন শুটিংয়ে ওই একই দৃশ্যে অনিল কাপুর, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট, ইলিয়ানা ডিক্রুজ, কৃতী খারবান্দাও ছিলেন।

কুমার মঙ্গত বলেন, ‘খুব সাধারণ একটা দৃশ্যের শুটিং চলছিল।  কিন্তু অভিনেতা-পরিচালকের বোঝাপড়ার অভাবে দুর্ঘটনা ঘটে গেছে।  বিদেশে ৯০ শতাংশ শুটিং হয়েছে আমাদের। বাকি অংশের কাজ চলছিল মুম্বাইয়ে।  খুব শিগগিরিই আবার নতুন করে শুটিংয়ের দিনক্ষণ ঘোষণা করব আমরা।  চেষ্টা করব কত তাড়াতাড়ি শেষ করা যায়।  আগামী জুনের মধ্যে কাজ শেষ করতে পারব বলে আশা করছি।’

সব ঠিক থাকলে চলতি বছরের ২২ নভেম্বরেই ‘পাগলপান্তি’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.