কথা রাখলেন না সানি লিওন!

0 67

সানি লিওন মানেই নগ্নতা। আর বেশ কয়েকদিন ধরে সেই ধারাটাকেই বদলাতে চলেছেন তিনি। এই কারণে কিছুদিন আগেও সাফ জানিয়ে দিছেন আর চুমু খেতে চান না এই অভিনেত্রী।

এদিকে, সম্প্রতি সানি লিওন হিন্দি ছাড়াও বিভিন্ন ভাষার ছবির কাজে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে তামিল, তেলেগু ও মারাঠি ছবিতে কাজ করেছেন।

তবে এবার মালায়ালাম ছবিতে অভিষেক হলো তার। ছবির নাম ‘রঙ্গিলা’। আর এখানে প্রধান ভূমিকায় দেখা যাবে এই লাস্যময়ীকে। এই ছবিতে সানির বিপরীতে রয়েছেন অভিনেতা কৃষ মেনন।

তবে ছবিটিতে কথা রাখলেন না সানি! আগে যেমনটা ছিলেন তিনি, ঠিক এখনো তেমনই আছেন! ছবিটির এখন দৃশ্য ধারণের কাজ চলছে। আর সে ছবির একটি গানের শুটিং-এ সানিকে একেবারে নগ্ন শরীরে দেখা গেছে।

একটি বাথটাবে সানি স্নানের দৃশ্য করতে গিয়ে কোনো ধরনের পোশাক পরেননি। শুধু তাই নয়, এ গানটিতে একাধিক রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর এ গানের দৃশ্যধারণ করা হয়েছে একেবারেই গোপনে। বিষয়টি এখনই কাউকে জানাতে চাননি ছবির পরিচালক সন্তোষ নায়ের। কিন্তু শুটিং সেট থেকেই বিষয়টি ফাঁস হয়ে যায়।

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে সানির এ গানের একটি ছবিও প্রকাশ হয়ে যায়। পরে মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে যায়। এরপর থেকে নতুন করে আলোচনা শুরু হয়েছে সানিকে নিয়ে। অনেকেই বাজেভাবে তার সমালোচনা করছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.