প্রেমিকাকে মেনে নিয়েছে মেয়েরা, জানালেন অর্জুন রামপাল

0 45

অর্জুন রামপাল। জড়িয়েছেন নতুন সম্পর্কে। বান্ধবী অর্থাৎ দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসেরমা সন্তানসম্ভবা।

ছ’মাস ধরে সে খবর লুকিয়ে রাখার পর এই খবর প্রকাশ্যে এনেছেন অর্জুন। জুলাইয়ের শেষে বা আগস্টের শুরুতেই তৃতীয়বারের জন্য বাবা হবেন তিনি। কিন্তু তার নতুন প্রেমিকাকে দুই মেয়ে মাহিকা এবং মায়রা রামপাল কি মেনে নিয়েছে?

গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্কে আগে মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্য সম্পর্কে ছিলেন অর্জুন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২০১৮ সালের ২৫ জুলাই বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অর্জুন-মেহের। কিন্তু এখনও তাদের আইনত বিচ্ছেদ হয়নি।

অর্জুন-গ্যাব্রিয়েলার এই নতুন খবরে মেহের কীভাবে রিঅ্যাক্ট করেছেন? না! মেহের রেগে যাননি। তার ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছেন, অর্জুনের নতুন সম্পর্কের কথা শুনে মেহের নাকি এটুকু নিশ্চিত হয়েছেন যে, জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন।

কিন্তু দুই মেয়ে? সম্প্রতি গ্যাব্রিয়েলার বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন অর্জুন। তারপরই তিনি সাংবাদিকদের বলেন, ‘আমার দুই মেয়ের গ্যাব্রিয়েলাকে পরিবারের সদস্য হিসেবে মেনে নেয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। আমি খুব খুশি, কোনও প্রশ্ন ছাড়াই ওরা গ্যাব্রিয়েলাকে মেনে নিয়েছে।’

জানা যায়, ২০১৭-এ আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনে ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর।

তখনই এক বন্ধুর মাধ্যমে তাদের আলাপ বলে জানিয়েছেন অর্জুন। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। সন্তান জন্মানোর পর অর্জুন-গ্যাব্রিয়েলা বিয়েও করতে পারেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.