‘আমি পুরোটা সৎ ছিলাম না’

0 33

বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এক সময় বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্ক ছিল যা সবারই জানা। এই জুটিকে পর্দায় ও পর্দার বাইরে সবাই পছন্দ।

তাদের ভক্তদের বেশির ভাগই চায় তারা বিয়ে করুক। তবে সালমান-ক্যাটরিনার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও বিয়ের প্রশ্নে তারা বরাবরই নিরব থাকেন।

ক্যাটরিনা সম্পর্কের বিষয়ে বেশ চাপা স্বভাবের। ক্যারিয়ারের শুরুতে সালমান খানের সাথে তার প্রেম নিয়ে বেশ আলোচনা তৈরি হয়। কিন্তু এ নিয়ে কখনোই কোনো কথা বলেন নি ক্যাটরিনা কাইফ।

এরপর অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের প্রেমের সময়ের অনেক ছবিও রয়েছে। রণবীর নিজেও সেই সম্পর্কের কথা স্বীকার করেন গণমাধ্যমে। ক্যাটরিনা এ নিয়ে সব জায়গায় ইতিবাচক সাড়া দিলেও নিজে কখনো তাঁদের সম্পর্কের বিষয়ে কথা বলেননি।

তবে বিচ্ছেদের এত বছর পর রণবীরের সাথে সম্পর্ক নিয়ে সম্প্রতি অনেক কথাই বলেছেন ক্যাটরিনা কাইফ। সেই সময়ে তাদের নানা মান-অভিমানের কথা বলেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ক্যাট বলেন, ‘রণবীরের সাথে সম্পর্ক নিয়ে সেই সময়ে আমি কোনো কিছুই বলিনি। তখন এই বলার বিষয়ে আমি পুরোটা সৎ ছিলাম না। এর মাশুল আমাকে এখন দিতে হচ্ছে। আমি যখন বলি বর্তমানে আমি একা রয়েছি। কোনো সম্পর্কে আমি এখন নেই। সেটি কেউ বিশ্বাস করতে চায় না।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.