আড়াই বছরের শিশুকন্যাকে নৃশংসভাবে খুন, সরব বলিউড তারকারা

0 44

ভারতের আলিগড়ে আড়াই বছরের শিশু কন্যাকে নৃশংসভাবে খুনের ঘটনায় উত্তাল গোটা ভারত। এই ঘটনায় সরব হয়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়াতেও ঘটনার প্রতিবাদে মুখ খুলতে দেখা যাচ্ছে অনেক খ্যাতনামা ব্যক্তিত্বকে। এই তালিকায় বাদ নেই বলিউডও।

অক্ষয় কুমার, অর্জুন কাপুর, অনুপম খের, সোনম কাপুর থেকে শুরু করে অনেকেই এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন। ঘটনায় দোষীদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য স্মৃতি ইরানিকে অনুরোধও করেছেন টুইঙ্কেল খান্না।

আলিগড়ে আড়াই বছরের এই শিশুকে খুনের ঘটনার তীব্র নিন্দা করেছেন টেনিস তারকা সানিয়া মির্জাও।

গত ৩০ মে থেকে নিখোঁজ ছিল শিশুটি। রবিবার উত্তর প্রদেশের আলিগড়ের বাসিন্দা আড়াই বছরের এই শিশুটির ছিন্ন-বিচ্ছিন্ন দেহ উদ্ধার হয় এলাকা সংলগ্ন একটি আবর্জনার স্তুপ থেকে।

জানা যাচ্ছে, শিশুটির দাদুর কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলো ঘটনায় অভিযুক্ত দুই প্রতিবেশী জাহিদ ও আসলাম। তারা কিছু টাকা পরিশোধ করলেও বাকি ছিল ১০ হাজার টাকা। সেই টাকা ফেরত না দেওয়া নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা বাঁধে। প্রতিশোধ নিতেই আড়াই বছরের ওই শিশু কন্যাকে অপহরণ করা হয় বলে অভিযোগ। শিশুটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ।

যদিও আলিগড় পুলিশের দাবি ময়না তদন্তের রিপোর্টে ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ইতোমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দুই যুবক জাহিদ ও আসলামকে। তারা অপরাধ স্বীকার করে নিয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.