কিসের অপেক্ষায় সাবেক এই বিশ্বসুন্দরী?

0 23

বিশ্বসুন্দরী খেতাব জয় করে বলিউডের নায়িকা হিসেবে নাম লেখান সুস্মিতা সেন। তবে ক্যারিয়ারে বেশি সফল হননি তিনি। যদিও নিজের ব্যক্তিগত ব্যাপারগুলোর জন্য সবসময়ই আলোচনার শিরোনামে থেকেছেন সুস্মিতা। বিগত কয়েকমাস ধরে প্রেমিক রহমান শোলের কারণে সুস্মিতা খবরে আসছেন নিয়মিত। নিজেদের প্রেমের সময়ের ছবি পোস্ট করে খবরের জন্ম দেয়া অভিনেত্রী সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বলিউড সিনেমায় ফেরার ইঙ্গিত দিলেন।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বোল্ড আইল্যাশ আর নুড মেকআপের কয়েকটি মোহময়ী ছবি পোস্ট করে সুস্মিতা সেন লিখেছেন, মেকআপ, হেয়ার, লাইট আর আয়নার এই অ্যান্টিক কাচ। রাউন্ড ২… ক্লাসের কাছে আমার ফিরে আসার অপেক্ষা।

সুস্মিতার এই ছবির নিচে এক ভক্ত মন্তব্য করেছেন, ৪৩ বছর বয়সে আবার নতুন করে শুরু! তার উত্তরে সুস্মিতা লিখেছেন, হ্যাঁ ৪৩, এই বয়সেই আমি আবার নতুন করে শুরু করতে চাই, শিখতে চাই। কাজ ও শেখা কখনোই শেষ হয় না, যতক্ষণ না আমরা নিজেরা বলি যে এটা শেষ হয়েছে।

যদিও এই পোস্টে সুস্মিতার অভিনয়ে ফেরার ব্যাপারটি খোলাসা হয়নি। তবু ভক্তরা ধরে নিয়েছেন, তিনি হিন্দি সিনেমায় ফেরার ইঙ্গিত দিয়েছেন। আগেও বিভিন্ন সাক্ষাৎকারে বলিউড সিনেমায় ফেরার ইঙ্গিত দিয়েছিলেন।

সবশেষ ২০১৫ সালে বাংলা সিনেমা ‘নির্বাক’-এ সুস্মিতাকে শেষবার দেখা গিয়েছিল। আর বলিউডে তারও আগে ২০১০ সালে ‘দুলহা মিল গ্যায়া’ সিনেমাতে শেষ দেখা গিয়েছিল তাকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.