টেইলর সুইফটের এক বছরে আয় ১,৫৫৪ কোটি টাকা!

0 44

এ বছরের ধনী তারকাদের মধ্যে শীর্ষ স্থানে রয়েছেন মার্কিন পপ তারকা টেইলর সুইফট। জনপ্রিয় ব্যবসাবিষয়ক আন্তর্জাতিক সাময়িকী ফোর্বসের বিশ্বের ধনী তারকাদের তালিকা প্রকাশ করেছেন। তাদের তথ্য অনুযায়ী টেইলর সুইফট বছরে আয় করেন  ১,৫৫৪ কোটি টাকা।

ফোর্বসের তথ্য অনুযায়ী, গত বছর প্রায় ১৮৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন টেইলর সুইফট, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় এক হাজার ৫৫৪ কোটি টাকা (এক ডলার সমান ৮৪ টাকা হিসাবে)।

তবে টেইলরের খুব কাছেই রয়েছেন মার্কিন টিভিব্যক্তিত্ব, মডেল, ব্যবসায়ী কাইলি জেনার। তার আয় ছিল ১৭০ মিলিয়ন মার্কিন ডলার। আর মার্কিন সংগীতশিল্পী ক্যানি ওয়েস্টের আয় ছিল ১৫০ মিলিয়ন মার্কিন ডলার। এর পরেই রয়েছেন আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসির নাম, তার আয় ছিল ১২৭ মিলিয়ন মার্কিন ডলার।

প্রতি বছরই বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০০ জন তারকার তালিকা প্রকাশ করেছে ফোর্বস। এবার সেই তালিকায় ৩৩তম স্থানে রয়েছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের নাম। ফোর্বসের হিসাব অনুযায়ী, প্রতি সিনেমায় প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি রুপি আয় করেছেন তিনি। এর পাশাপাশি প্রায় ২০টি বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি রয়েছে অক্ষয়ের। সব মিলিয়ে গত বছর প্রায় ৬৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন অক্ষয়।

প্রসঙ্গেত, ২০১৭ সালে এই তালিকায় ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। ২০১৮ সালের তালিকায় ৮২তম স্থানে ছিল সালমান খানের নাম। কিন্তু এবারের তালিকায় স্থান পায়নি তারা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.