বিয়েতে শুধু বউকে নয়, শ্যালিকাকেও বিশেষ উপহার দিয়েছিলেন সাইফ

0 69

সাইফ আলি খান এবং কারিনা কাপুর। ২০১২ সালে বিয়ে করেছিলেন তারা। বিয়েতে স্ত্রী কারিনার পাশাপাশি শ্যালিকা কারিশ্মাকেও নাকি বিশেষ উপহার দিয়েছিলেন সাইফ। সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে গিয়ে সেকথাই জানালেন কারিশ্মা।

এই মুহূর্তে লন্ডনে ‘ইংরেজি মিডিয়াম’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত কারিনা। তাই ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ কারিনার জায়গায় বিচারকের ভূমিকায় হাজির হয়েছেন কারিশ্মা। সেখানেই কথা প্রসঙ্গে কারিনার বিয়েতে সাইফের তাকে উপহার দেয়ার কথা ফাঁস করেন।

তাকে কী উপহার দিয়েছিলেন সাইফ? কারিশ্মা জানান, নবাব সাহেব তার নবাবি আন্দাজে দুটি সুন্দর কানের দুল উপহার দিয়েছিলেন আমাকে। এখনো আমি সেগুলো যত্ন করে রেখে দিয়েছি। এছাড়াও সাইফকে একজন অসাধারণ এবং ঠাণ্ডা মস্তিষ্কের মানুষ বলেও উল্লেখ করেন কারিশ্মা।

এদিকে, ২০১২ সালের পর সাইফ-কারিনার বিবাহিত জীবনে কেটে গিয়েছে ৭ বছর। এর আগে অমৃতা সিং-এর সঙ্গে সাইফের বিয়ে হলেও ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

প্রসঙ্গত, ইংরেজি মিডিয়াম-এর পাশাপাশি ‘মেন্টালহুড’ নামে একটি ডিজিটাল ছবিও করছেন কারিনা। সাইফ আলি খানকে দেখা যাবে পরিচালক নভদ্বীপ সিং-এর ‘লাল কাপ্তান’ ছবিতে। ছবিটি মুক্তি পাবে ৬ সেপ্টেম্বর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.