বিয়ের মাত্র কয়েকদিন, এর মধ্যেই মন ভাল নেই নুসরতের!

0 40

সুদূর তুরস্কের মাটিতে নিজেদের ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন তারা। পূর্ণতা পেয়েছিল একটা স্বপ্ন। গত ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন নিখিল-নুসরত।

ঘটা করে বিয়ে সেরে কলকাতায় ফিরেই অবশ্য নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন সদ্য নির্বাচিত তারকা সাংসদ নুসরত। দিল্লিতে গিয়ে শপথ নিয়েছন। পাশপাশি নিজের কেন্দ্রের বিভিন্ন প্রশাসনিক কাজেও ব্যস্ত ছিলেন নুসরত।

শেষমেশ গত ৪ জুলাই কলকাতার একটি অভিজাত হোটেলে রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। সেখানে উপস্থিত ছিলেন বহু হেভিওয়েট তারকা।

বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই রয়েছেন নুসরত। পাকা গৃহিণীর মতো সুখে ঘরকন্না করছেন। নুসরত রান্না করতে খুব ভালবাসেন। মাঝেমধ্যেই তাই নিজের হাতে রেঁধে খাওয়াচ্ছেন নতুন পরিবারের সদস্যদের।

তবে নিখিল-নুসরতের নতুন ফ্ল্যাটের কাজও চলছে জোরকদমে। সেই কাজ শেষ হলেই নতুন করে সংসার পাতবেন দুই লভবার্ডস। সব মিলিয়ে নতুন সংসার চুটিয়ে এনজয় করছেন এই তারকা দম্পতি।

তবে তারমধ্যেও কখনো কখনো মন খারাপের মেঘ জমা হচ্ছে বুকের মধ্যে। তার কারণ একটা। সমস্ত মেয়েকেই এই পর্বটার মধ্যে দিয়ে যেতে হয়। নিজের জায়গা, নিজের পরিবার, নিজের শিকড় ছেড়ে চলে যাওয়াটা সব সময়ই কষ্টের।

এই কষ্টটাই এখন কুড়ে কুড়ে খাচ্ছে নুসরত জাহানকে। মিস করছেন পরিবার আর কাছের মানুষদের। মন ভাল নেই তার। ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করলেন বোনের সঙ্গে তোলা ছবি। লিখলেন ‘মিস ইউ’। আর একটি ছবিতে ধরা পড়ল দুই বোনের মিষ্টি কেমিষ্ট্রি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.