দর্শকের নজর কেড়েছে ঈশান-অনন্যা জুটি

0 43

বলিউড নায়ক শহিদ কাপুরের ভাই ঈশান খট্টর ও চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের একটি সিনেমায় জুঁটি বেঁধে অভিনয় করার কথা শোনা যাচ্ছিলো। নির্মাতা আলি আব্বাস জাফর তাদের নিয়ে একটি ছবি বানাবেন বলে ঘোষণা দিয়েছিলে। ছবির নামও জানিয়ে ছিলেন তিনি।

আলি আব্বাস জাফরের নতুন ছবিটির নাম ‘খালি-পিলি’। সবাই ভাবছিলো এই ছবিতে জুটি হিসেবে কেমন মানাবে ঈশান খট্টর এবং অনন্যা পান্ডেকে? অপেক্ষার দিন শেষ হলো। বুধবার সেই ছবিরই ফার্স্ট লুক প্রকাশ করলেন নির্মাতা।

ঈশান তার ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেছেন সেই পোস্টার। এখান অন্যরকম এক লুকে পাওয়া গেছে ঈশানের সঙ্গে অনন্যাকে। এবার সিক্স প্যাক নিয়ে হাজির ঈশান। প্রথম লুকেই এই জুটিকে গ্রহণ করেছেন দর্শক। সবাই পোস্টারটির প্রশংসা করেছে।

জানা গেছে, ঈশান ও অনন্যার একরাতের ট্যাক্সি সফরের কাহিনি বলা হবে এই ছবিতে। মুম্বইয়ের প্রেক্ষাপটেই তৈরি হবে এই ছবি। সেখানে কালো-হলুদ ট্যাক্সি পরিচিত কালি-পিলি নামেই। আগামী ১১ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ছবির শুটিং। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের ১২ জুন।

এবার আর পরিচালকের আসনে দেখা যাবে না আলি আব্বাস জাফরকে। জি স্টুডিও এবং হিমাংশু মেহরার সঙ্গে তিনি এই ছবির যৌথ প্রযোজক। ছবিটি পরিচালনা করবেন মকবুল খান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.